• মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৯:৫৯ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
হোসেনপুরে পুলিশ সুপারের বিদায় সংবর্ধনা তাড়াইলে পুলিশ সুপারের বিদায়ী সংবর্ধনা ভৈরবে বিভিন্ন দাবিতে নিসচাই কর্মীদের পৌর মেয়রের সাথে মতবিনিময় কুলিয়ারচরে বাজরা-ডুমরাকান্দা এলজিইডি রাস্তার পার্শ্ব থেকে গাছ নিধনের মহোৎসব হোসেনপুরে বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে সেলাই মেশিন ও আর্থিক অনুদান বিতরণ পাকুন্দিয়ায় পুলিশ সুপারকে বিদায়ী সংবর্ধনা প্রদান কিশোরগঞ্জে গাঁজা-ইয়াবা নিয়ে মাদক ব্যবসায়ী র‌্যাবের হাতে আটক সার-তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে কিশোরগঞ্জে কৃষক সমিতির মানববন্ধন ভৈরবে টার্মিনালের ভেতর বাস চাপায় পরিবহণ শ্রমিকের মৃত্যু, পরিবারের দাবি হত্যা কুলিয়ারচরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

কিশোরগঞ্জে ব্যাবের হাতে প্রায় ৪ হাজার পিস ইয়াবা নিয়ে তিনজন গ্রেফতার

কিশোরগঞ্জে ব্যাবের হাতে
প্রায় ৪ হাজার পিস ইয়াবা
নিয়ে তিনজন গ্রেফতার

# নিজস্ব প্রতিবেদক :-

কিশোরগঞ্জে র‌্যাবের দু’টি অভিযানে ৩ হাজার ৫৯৫ পিস ইয়াবা ও মাদক ব্যবসায় ব্যবহৃত তিনটি মোবাইল ফোনসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছেন।
র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান জানিয়েছেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল ২৬ জুন রোববার বিকালে প্রথম অভিযানে সদর উপজেলার চৌদ্দশত এলাকা থেকে ১৯৫ পিস ইয়াবা ও একটি মোবাইল ফোনসহ চৌদ্দশত উত্তরপাড়া গ্রামের মৃত নাদির সাজির ছেলে জাহাঙ্গীর সাজিকে (৩৭) গ্রেফতার করেছে। এদিন সন্ধ্যায় র‌্যাবের অপর একটি দল ভৈরবের কালিপুর এলাকা থেকে ৩ হাজার ৪শ’ পিস ইয়াবা ও দু’টি মোবাইল ফোনসহ কালিপুর এলাকার মৃত জনব আলীর ছেলে ইকবাল মিয়া (৫৫) ও তার ছেলে শরিফ মিয়াকে (২৭) গ্রেফতার করেছে। এ ঘটনায় কিশোরগঞ্জ সদর মডেল থানা ও ভৈরব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দু’টি মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি করা নিষেধ!!!