• মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০২:৪৮ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কুলিয়ারচরে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপন কুলিয়ারচরে উপজেলা ক্রীড়া সংস্থার সদস্যদের সাথে নবাগত ইউএনও ও সংস্থার সভাপতি’র মতবিনিময় কিশোরগঞ্জে ব্যাবের হাতে প্রায় ৪ হাজার পিস ইয়াবা নিয়ে তিনজন গ্রেফতার মিঠামইনে দুই ইউনিয়নে ফ্রি চিকিৎসা সেবা ও ত্রাণ বিতরণ করলেন ডা. বুলবুল আহম্মদ পাকুন্দিয়ায় মাদক, কিশোর গ্যাং ও ইভটিজিং প্রতিরোধে সভা ইটনায় স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ভৈরব র‌্যাবের হাতে নারায়ণগঞ্জের মদনপুর থেকে ২০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক কিশোরগঞ্জে জেলা ইটভাটা মালিক সমিতির সাধারণ সভা ও কমিটি গঠন কিশোরগঞ্জে মাদকবিরোধী দিবসে র‌্যালি আলোচনা ও পুরস্কার বিতরণ কিশোরগঞ্জে মিঠামইনে এমপি তৌফিকের ত্রাণ

পাকুন্দিয়ায় আওয়ামী লীগের আহবায়ক কমিটি বাতিলের দাবীতে প্রতিবাদ সমাবেশ

পাকুন্দিয়ায় জামায়াত-শিবির ও বিএনপির নেতাকর্মীদের নিয়ে গঠিত আওয়ামী লীগের আহবায়ক কমিটি বাতিলের দাবীতে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন নূর মোহাম্মদ এমপি

# রাজন সরকার, পাকুন্দিয়া :-

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় গঠিত আওয়ামী লীগের আহবায়ক কমিটি বাতিলের দাবীতে তৃণমূল আওয়ামীলীগের (নূর মোহাম্মদ এমপি সমর্থিত) উদ্যোগে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৯ মে) বিকাল ৫টার দিকে পাকুন্দিয়া পৌরসদর ঈদগাহে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের জাতীয় সংসদ সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ।
সভায় বক্তারা বলেন, দলের ত্যাগি, পরীক্ষিত নেতাদের এ কমিটি থেকে বাদ দিয়ে নিষ্ক্রিয়, অযোগ্য, অপরিচিত ও জামায়াত-বিএনপির নেতাকর্মীদের দিয়ে এ কমিটি গঠন করা হয়েছে। এতে দলের ভাবমূর্তি মারাত্মক ভাবে বিনষ্ট হয়েছে। এর প্রতিবাদে সম্প্রতি উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির ১০জন সদস্য পদত্যাগ করেছেন। দ্রুত এই কমিটি বাতিল করতে দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন বক্তারা।
উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য রফিকুল ইসলাম রেনু’র সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক মোতায়েম হোসেন স্বপন, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হুমায়ূন কবির, পাকুন্দিয়া পৌর মেয়র নজরুল ইসলাম আকন্দ, জেলা শ্রমিকলীগের উপদেষ্ঠা আতাউল্লাহ সিদ্দিক মাসুদ, নারান্দী ইউপির সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম, বুরুদিয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা রুবেল, হোসেন্দী ইউপি চেয়ারম্যান হাদিউল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি বাবুল আহমেদ।
উল্লেখ্য, গত বছরের ৯ সেপ্টেম্বর কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিনকে আহবায়ক করে ৬৭ সদস্যদের পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির অনুমোদন দেয় জেলা আওয়ামী লীগ। এরপর থেকেই এ কমিটি বাতিলের দাবীতে দফায় দফায় প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করে আসছে বর্তমান সংসদ সদস্য নূর মোহাম্মদ সমর্থক নেতা-কর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি করা নিষেধ!!!