• বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৯:৩৪ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভিক্ষা জীবন ছেড়ে কাজ ও বাসস্থান চান কুলিয়ারচরের হিজড়ারা ভৈরবের নির্ভীক নারী শারমিন আক্তার জুঁই স্বেচ্ছাশ্রমের অদম্য কোভিডযোদ্ধা সবাইকে সঙ্গে নিয়ে আরও শক্তিশালীভাবে এগিয়ে যাবে যায়যায়দিন …… এমডি কিশোরগঞ্জে ১২ থেকে ১৭ বছরের শিক্ষার্থীদের টিকা কার্যক্রম শুরু হলো হোসেনপুরে ইউপি নির্বাচনে সরে দাঁড়ালেন ১০ জন প্রার্থী রূপগঞ্জের হাসেম ফুডস লি. অগ্নিকাণ্ডে মারা যাওয়া ১৯ জনের পরিবারকে অনুদান কিশোরগঞ্জে ৪৫০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক কিশোরগঞ্জে উদ্যোক্তাদের নিয়ে নিরাপদ ও পুষ্টিকর খাদ্যোৎপাদন প্রশিক্ষণ র‍্যাবের হাতে ভারতীয় মালামালসহ এক চোরাচালানকারী আটক কিশোরগঞ্জে যানজট নিরসন সংক্রান্ত সভা ৬শ’ অটোর ৯টি রুট

সাংবাদিক পরিচয়ে গাঁজা পাচারকালে আটক ২ মাদক কারবারি

সাংবাদিক পরিচয়ে গাঁজা
পাচারকালে আটক
২ মাদক কারবারি

# মিলাদ হোসেন অপু :-

সাংবাদিক সেজে গাঁজা পাচারকালে ২ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা।
গত ২৪ নভেম্বর বুধবার রাত সাড়ে ১১টায় ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থেকে ৭১ বাংলা টিভির স্টিকার যুক্ত প্রাইভেটকার থেকে ৮৭ কেজিগাঁজা ও ০২ বোতল হুইস্কি‘সহ ২ জন সাংবাদিক পরিচয়ধারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প সূত্রে জানা যায়, মূলধারার বাইরে সাংবাদিক পরিচয়ধারী ব্যক্তি দীর্ঘদিন যাবৎ সিলেট সীমান্ত এলাকা থেকে ঢাকা শহরসহ দেশের বিভিন্ন জেলায় অবৈধ মাদকদ্রব্য নিয়মিত পাচার করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাবের গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে বুধবার রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে সৈয়দ নজরুল ইসলাম সেতু ভৈরব ব্রিজ এলাকায় তল্লাশি চৌকি স্থাপন করে ৭১ বাংলা টিভি স্টিকার লাগানো প্রাইভেটকারে সাংবাদিক পরিচয়ধারী চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানার মৃত মহর আলীর ছেলে আমিনুল ইসলাম বুলবুল (৩৭)’কে আটক করা হয়। সে ঢাকা মিরপুর-১, নিউসি-ব্লক, বাসানং-৬/৭, রোড নং-২৫, মো. সামছু আমিন এর বাসার ভাড়াটিয়া অপর ব্যক্তি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার এখলাসপুর গ্রামের আবুল হাশেমের ছেলে মো. সোহান (২২)। সে ঢাকা মিরপুর এলাকা জনতা হাউজিং ৭০৭ বস্তি, কুদ্দুস মিয়ার বাসার ভাড়াটিয়া। এ বিষয়ে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্প কোম্পানী অধিনায়ক, সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বলেন, আসামিদের থেকে ৮৭ কেজিগাঁজা, ২ বোতল হুইস্কি, মাদক বিক্রির নগদ ৩ হাজার টাকা উদ্ধারসহ মাদক পাচারের ব্যবহৃত ১টি প্রাইভেটকার জব্দ করা হয়। সাংবাদিক পরিচয়ধারী তারা দুইজনই ভূয়া সাংবাদিক। তারা দীর্ঘদিন যাবৎ অনুমোদনহীন/লাইসেন্সবিহীন টিভি চ্যানেলের সাংবাদিক পরিচয়ে এবং স্টিকার ব্যবহার করে হবিগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে মাদকদ্রব্য গাঁজা ও হুইস্কি দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে মর্মে স্বীকার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামি বুলবুল ও সোহানের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি করা নিষেধ!!!