• বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৮:৫৭ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভিক্ষা জীবন ছেড়ে কাজ ও বাসস্থান চান কুলিয়ারচরের হিজড়ারা ভৈরবের নির্ভীক নারী শারমিন আক্তার জুঁই স্বেচ্ছাশ্রমের অদম্য কোভিডযোদ্ধা সবাইকে সঙ্গে নিয়ে আরও শক্তিশালীভাবে এগিয়ে যাবে যায়যায়দিন …… এমডি কিশোরগঞ্জে ১২ থেকে ১৭ বছরের শিক্ষার্থীদের টিকা কার্যক্রম শুরু হলো হোসেনপুরে ইউপি নির্বাচনে সরে দাঁড়ালেন ১০ জন প্রার্থী রূপগঞ্জের হাসেম ফুডস লি. অগ্নিকাণ্ডে মারা যাওয়া ১৯ জনের পরিবারকে অনুদান কিশোরগঞ্জে ৪৫০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক কিশোরগঞ্জে উদ্যোক্তাদের নিয়ে নিরাপদ ও পুষ্টিকর খাদ্যোৎপাদন প্রশিক্ষণ র‍্যাবের হাতে ভারতীয় মালামালসহ এক চোরাচালানকারী আটক কিশোরগঞ্জে যানজট নিরসন সংক্রান্ত সভা ৬শ’ অটোর ৯টি রুট

কিশোরগঞ্জে শুরু আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ

কিশোরগঞ্জে শুরু আন্তর্জাতিক
নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ

# নিজস্ব প্রতিবেদক :-

কিশোরগঞ্জে নানা কর্মসূচীর মধ্যে দিয়ে শুরু হয়েছে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ। এ উপলক্ষে ২৫ নভেম্বর বৃহস্পতিবার সকালে জেলা শহরের শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে বেসরকারি সংস্থার পপি’র নারী ও কিশোরীর প্রাত সহিংসতা প্রতিরোধ প্রকল্পের উদ্যোগে কিশোরী সমাবেশের আয়োজন করা হয়। এতে বিভিন্ন এলাকার কিশোরী ক্লাবের দুই শতাধিক কিশোরী অংশ নেয়। এরা যার যার এলাকায় নারী ও কিশোরী নির্যাতন এবং বাল্যবিয়ে প্রতিরোধসহ সচেতনতা তৈরিতে নানাভাবে কাজ করছে। এসব বিষয়ে তথ্য সংগ্রহেও নিয়োজিত রয়েছে।
সমাবেশে জেলা পপি’র সমন্বয়কারী মুহাম্মদ ফরিদুল আলমের সভাপতিত্বে নারী ও কিশোরীর বিরুদ্ধে সহিংতা, নির্যাতন প্রতিরোধ এবং বাল্যবিয়ে রোধ করার আহবান জানিয়ে বক্তব্য রাখেন জেলা প্রেস ক্লাবের সভাপতি মোস্তফা কামাল, জেলা মহিলা লীগ সম্পাদক বিলকিস বেগম ও নিউ নেশন পত্রিকার স্টাফ রিপোর্টার আলম সারোয়ার টিটু। অনুষ্ঠানে কিশোরীদের একটি করে ছাতা উপহার দেয়া হয়। ছাতায় দু’টি শ্লোগান অঙ্কিত ছিল- ‘রাষ্ট্র ও পরিবারে, সমান হব অধিকারে’ এবং ‘পথে ঘাটে বাসে ট্রেনে, চলতে চাই নিরাপদে’। শেষে একটি শোভাযাত্রা বের হয়ে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে গিয়ে শেষ হয়। কর্মসূচীতে তৃষ্ণা সমাজকল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক তারিকুল আলমসহ পপি’র অন্যান্য কর্মকর্তাগণও অংশ নেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি করা নিষেধ!!!