• বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১০:৩২ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভিক্ষা জীবন ছেড়ে কাজ ও বাসস্থান চান কুলিয়ারচরের হিজড়ারা ভৈরবের নির্ভীক নারী শারমিন আক্তার জুঁই স্বেচ্ছাশ্রমের অদম্য কোভিডযোদ্ধা সবাইকে সঙ্গে নিয়ে আরও শক্তিশালীভাবে এগিয়ে যাবে যায়যায়দিন …… এমডি কিশোরগঞ্জে ১২ থেকে ১৭ বছরের শিক্ষার্থীদের টিকা কার্যক্রম শুরু হলো হোসেনপুরে ইউপি নির্বাচনে সরে দাঁড়ালেন ১০ জন প্রার্থী রূপগঞ্জের হাসেম ফুডস লি. অগ্নিকাণ্ডে মারা যাওয়া ১৯ জনের পরিবারকে অনুদান কিশোরগঞ্জে ৪৫০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক কিশোরগঞ্জে উদ্যোক্তাদের নিয়ে নিরাপদ ও পুষ্টিকর খাদ্যোৎপাদন প্রশিক্ষণ র‍্যাবের হাতে ভারতীয় মালামালসহ এক চোরাচালানকারী আটক কিশোরগঞ্জে যানজট নিরসন সংক্রান্ত সভা ৬শ’ অটোর ৯টি রুট

ভৈরবে উৎসবমুখর পরিবেশে ৫০তম সমবায়ী দিবস পালিত

ভৈরবে উৎসবমুখর পরিবেশে
৫০তম সমবায়ী দিবস পালিত

# মিলাদ হোসেন অপু :-

বঙ্গবন্ধু দর্শন, সমবায়ে উন্নয়ন- এ শ্লোগানকে প্রতিপাদ্য করে উৎসব মুখর পরিবেশে ভৈরবে শতাধিক সমবায়ীদের অংশগ্রহণে ৫০তম জাতীয় সমবায় দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বেলা ১১টায় উপজেলা চত্বরে বর্ণাঢ্য র‌্যালি, বঙ্গবন্ধু হলরুমে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুলহাস হোসেন সৌরভ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান মনোয়ারা বেগম, পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, বিআরডিবি চেয়ারম্যান নজরুল ইসলাম খান, উপজেলা সমবায় অফিসার মো. শহীদুল ইসলাম।অনুষ্ঠানের সার্বিক সঞ্চালনায় ছিলেন, ভৈরবের বিশিষ্ট সমবায়ী সায়দুর রহমান ও উপজেলা সহকারী পরিদর্শক মোবারক হোসেন।
অনুষ্ঠানে বক্তারা বলেন, ভৈরবে সমবায়ী লাইসেন্স দিতে গেলে যেন তা পর্যবেক্ষণ করে দেয়া হয়। যাকে তাকে লাইসেন্স দিলে তারা অল্প কিছুদিনের ভিতরে সমবায়ী গ্রাহকদের টাকা আত্মাসাত করে পালিয়ে যায়। ভৈরবে এরকম অনেক নজির রয়েছে। ভৈরব উপজেলা সমবায় অফিসারের তৎপরতার কারণে ভৈরব ইতিমধ্যে কিশোরগঞ্জ জেলার মধ্যে সেরা সমবায়ী রাজস্ব প্রদানকারী হিসেবে সুনাম অর্জন করেছে। ভৈরবে কিছু মেধাবী তরুণ সমবায়ীরা বঙ্গবন্ধুর আদর্শকে অনুসরণ করে সমাজে উন্নয়নে অংশীদার হচ্ছে। জননেত্রী শেখ হাসিনা বেকারমুক্ত সমাজ গড়তে নারী-পুরুষদের সমানভাবে বিভিন্ন সমবায়ী সংস্থার মাধ্যমে বিভিন্নভাবে ঋণ প্রদানের সহযোগিতা করে যাচ্ছেন। দেশের অধিকাংশ মানুষ কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে বিভিন্ন সমবায়ে শরণাপন্ন হয়ে ঋণ নিয়ে স্বাবলম্বী হচ্ছেন।
অনুষ্ঠান শেষে ভৈরবে শ্রেষ্ঠ সমবায়ী ও সর্বোচ্চ অডিট ফি প্রদানকারীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি করা নিষেধ!!!