• মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১২:২৩ পূর্বাহ্ন |
  • English Version

ভৈরব বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

# আফসার হোসেন তূর্জা :-

বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ ভৈরব এর ২০২১-২২ কার্যকরী পরিষদের ৩১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি তানভীর আহমেদ আবীর ও সাধারণ সম্পাদক জিয়াউর রহমান অভিসহ ৩১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি তানভীর আহমেদ, সহ-সভাপতি সাঈদ ইমতিয়াজ জিসান, শফিকুল ইসলাম সাজু, যুগ্ম-সাধারণ সম্পাদক নাদিম জামান, জাহিদুল আলম, রাহুল মিয়া, সাংগঠনিক সম্পাদক রাসফিকুজ্জামান একান্ত, অর্থ সম্পাদক শহীদ মিয়া, সাহিত্য সম্পাদক সানজিদা রহমান সিদ্দিকা, প্রচার সম্পাদক আল আশিক বিল্লাহ, ছাত্রী বিষয়ক সম্পাদক আফরা জামান প্রপা, ক্রীড়া সম্পাদক আহনাফ তাহমীদ দীপ্র, তথ্য ও প্রযুক্তি সম্পাদক নাসার মাহমুদ জাহিন, দপ্তর ও পাঠাগার সম্পাদক মো. রোমান মিয়া, নাট্য ও সংস্কৃত সম্পাদক রিয়া রায়, সমাজকল্যাণ সম্পাদক মো. আতিকুর রহমান।
কার্যকরী সদস্যরা হলেন মশিউর রহমান, জুবায়ের জহির চৌধুরী, শাকিল সারোয়ার, জহিরুল ইসলাম, অনিক ভূইয়া, রাশিদুল আলম রাফি, ওমর ফারুক, শিমুল সরকার, মাহফুজ আহমেদ শুভ।
এছাড়া কমিটির আঞ্চলিক প্রতিনিধিরা হলেন, সুখন সাজিনদা প্রাপন, আবুল আহাদ ঈশান, মো. মোবারক হোসেন, শরৎ লাল।
উল্লেখ্য, গত ১০ সেপ্টেম্বর ভৈরব বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ ২০২১-২২ কার্যকরী কমিটির বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়। আনুষ্ঠানিক ভোট গ্রহণ চলে সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত। এতে ভোটাধিকার প্রয়োগ করেন ৫০৯ জন সদস্যের মধ্যে ৪১৪ জন। সদস্যদের সরাসরি ভোটের মাধ্যমে সভাপতি পদে তানভীর আহমেদ আবীর ও সাধারণ সম্পাদক পদে জিয়াউর রহমান অভি নির্বাচিত হয়। এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে রাশফিকুজ্জামান একান্ত ও সাহিত্য সম্পাদক সানজিদা রহমান সিদ্দিকা নির্বাচিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি করা নিষেধ!!!