• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯:৫৩ অপরাহ্ন |
  • English Version

নিকলীর হাওরে নিখোঁজ ঢাকার ব্যবসায়ী সাগরের লাশ উদ্ধার, ময়না তদন্ত শেষে হস্তান্তর

# মোস্তফা কামাল :-

কিশোরগঞ্জের নিকলীর ছাতিরচর হাওরে নিখোঁজ ব্যবসায়ী সৈয়দ জহিরুল রহমান সাগরের (৪৫) লাশ উদ্ধার হয়েছে। ১২ সেপ্টেম্বর রোববার সকালে মৎস্যজীবীরা ছাতিরচর ইউনিয়নের গোলবাড়িয়ার চরে তার লাশ দেখে উপজেলা প্রশাসন ও থানাকে জানালে লাশটি উদ্ধার করা হয়।
নিকলীর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসসাদিক জামান জানিয়েছেন, বেলা ১১টার দিকে তার কাছে লাশের খবর আসলে সেটি উদ্ধার করা হয়। নিকলীতে নিহতের চাচা শ্বশুর এসেছেন। তিনি লাশ শনাক্ত করেছেন। ময়না তদন্ত শেষে লাশটি চাচা শ্বশুরের কাছে হস্তান্তর করা হবে বলে নির্বাহী কর্মকর্তা জানিয়েছেন। সাগরের রেস্টুরেন্টের ব্যবসা রয়েছে বলেও তিনি জানিয়েছেন।
উল্লেখ্য, সাগর বন্ধুদের সঙ্গে ১০ সেপ্টেম্বর শুক্রবার সকালে মাইক্রোযোগে রাজধানী থেকে নিকলী, মিঠামইন এবং অষ্টগ্রামের হাওরে বেড়াতে এসেছিলেন। বিভিন্ন হাওরে বেড়িয়ে সবশেষে সন্ধ্যার দিকে নৌকাযোগে নিকলীর ছাতিরচর ঘুরে নিকলী সদরে এসে সবাই গাড়িতে ওঠার সময় সাগরকে অনুপস্থিত দেখা যায়। ছাতিরচর এলাকায় আইন শৃংখলা বাহিনী এবং ফায়ার সার্ভিসের ডুবুরি দল অনেক খোঁজাখুজি করেও তার কোন সন্ধান পাচ্ছিল না। অবশেষে রোববার সকালে তার ভাসমান লাশ পাওয়া গেল। সাগর যশোহর শহরের কাজীপাড়া এলাকার সৈয়দ হাবিবুর রহমানের ছেলে। তিনি রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় বাস করে রেস্টুরেন্টের ব্যবসা করতেন বলে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি করা নিষেধ!!!