• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯:৫৮ অপরাহ্ন |
  • English Version

নিকলীর হাওরে বেড়াতে গিয়ে ব্যবসায়ী নিখোঁজ, বিভিন্ন এলাকায় তল্লাশি

# মোস্তফা কামাল :-

কিশোরগঞ্জের নিকলী, মিঠামইন এবং অষ্টগ্রামের হাওর এলাকায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে সৈয়দ জহিরুর রহমান সাগর (৪৫) নামে ঢাকার এক ব্যবসায়ী নিখোঁজ হয়ে গেছেন বলে জানা গেছে। তিনি ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকায় থাকতেন। আর নিজ বাড়ি যশোর সদরের কাজীপাড়া কাঁঠালতলা এলাকায় বলে জানা গেছে। শুক্রবার সন্ধ্যার আগে হাওর থেকে নৌপথে নিকলী ফিরতে গিয়ে কখন কোথা থেকে তিনি নিখোঁজ হয়েছেন, এ ব্যাপারে তার বন্ধুরাও স্পষ্ট করে কিছুই বলতে পারছেন না। তবে আইন শৃংখলা বাহিনী এবং ফায়ার সার্ভিসের ডুবুরি দল সম্ভাব্য সব এলাকায় তল্লাশি অব্যাহত রেখেছে বলে জানিয়েছেন পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)।
জানা গেছে, হাওরে বেড়ানোর উদ্দেশ্যে শুক্রবার সকালে সাগররা কয়েক বন্ধু মিলে ঢাকা থেকে মাইক্রোযোগে নিকলী গিয়েছিলেন। সেখান থেকে ইঞ্জিনচালিত নৌকাযোগে তারা মিঠামইন এবং অষ্টগ্রামের হাওরের বুকে তৈরি করা সড়কে বেড়াতে যান। সন্ধ্যায় অষ্টগ্রামের ভাতশালা সেতুর কাছে মাগরিবের নামাজও আদায় করেন। এরপর তারা নৌকাযোগে নিকলীর ছাতিরচর এলাকায় করচ বাগান পরিদর্শন করে নিকলীতে ফিরে আসেন। কিন্তু নিকলীতে নেমে সবাই গাড়িতে ওঠার সময় সাগরকে পাওয়া যাচ্ছিল না। বিষয়টি আইন শৃংখলা বাহিনী জানার পরই শুরু হয় তল্লাশি।
পুলিশ সুপার জানিয়েছেন, নিকলীর ছাতিরচরের যে জায়গাটায় সাগর পানিতে পড়ে গিয়ে নিখোঁজ হয়ে থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে, সেই জায়গাটা খুবই গভীর এবং প্রচণ্ড স্রোত। কাজেই তাকে সেই জায়গায় পাওয়ার সম্ভাবনা খুবই ক্ষীণ। যে কারণে পুলিশ সুপার স্রোতের ভাটিতে সংশ্লিষ্ট থানাগুলোকেও মেসেজ দিয়েছেন, যেন তারাও খোঁজ রাখে। লাশ ভেসে না ওঠা পর্যন্ত তাকে খুঁজে পাওয়াটা খুবই দুষ্কর। তবে আপাতত একটি ইউডি মামলা করার জন্য তিনি নিকলী থানাকে নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি করা নিষেধ!!!