• শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫৩ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও বৃত্তি প্রদান প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের গীতিনৃত্য কিশোরগঞ্জে ট্রিপল ডিজিট রোগী একটি আর ডাবল ডিজিট দুই উপজেলায়, নতুন রোগী ১২, সুস্থ ১০ লায়ন মজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয়ে চায়না ইমপোর্ট এন্ড এক্সপার্ট কর্পোরেশনের মাস্ক বিতরণ শিক্ষানুরাগী মমতাজ মিয়ার রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত কিশোরগঞ্জ জেলা কর আইনজীবী সমিতির নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত কিশোরগঞ্জে আক্রান্ত ৯, সুস্থ হলেন ১০ জন সভাপতি আজিজ সম্পাদক অসীম, তাড়াইলে গণতন্ত্রী পার্টির সম্মেলনে নতুন কমিটি ভৈরবে বাদীই খুনী, আদালতে স্বীকারোক্তি হোসেনপুরে ১ হাজার পরিবার পেল খাদ্য সহায়তা

ভৈরব রেলওয়ে থানার ওসি ফেরদৌস হায়দার বিশ্বাস পেলেন এ্যাওয়ার্ড সম্মাননা

ভৈরব রেলওয়ে থানার ওসি
ফেরদৌস হায়দার বিশ্বাস
পেলেন এ্যাওয়ার্ড সম্মাননা

# মিলাদ হোসেন অপু :-

ভৈরব রেলওয়ে থানা এলাকায় আইন শৃঙ্খলা রক্ষায়, আইন শৃঙ্খলা উন্নয়ন, মাদক ও সন্ত্রাস দমনে অবদান রাখায় ৩ ক্যাটাগরিতে সম্মাননা এ্যাওয়ার্ড পেলেন ভৈরব রেলওয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. ফেরদৌস হায়দার বিশ্বাস। ১৮ জুলাই রোববার অগ্রগামী ফাউন্ডেশনের পক্ষ থেকে আইন শৃঙ্খলা উন্নয়নে বিশেষ অবদান রাখায় বঙ্গবন্ধু সাহিত্য কেন্দ্রে অগ্রগামী স্টার এ্যাওয়ার্ড ২০২১ এ ভূষিত হন তিনি। এছাড়াও তিনি গত ২৫ জুন শেরে বাংলা একে ফজলুল হক গবেষণা পরিষদের পক্ষ থেকে আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড ২০২১ ও ২৬ জুন মাদক ও সন্ত্রাস দমনে বিশেষ অবদান রাখায় বঙ্গবন্ধু সাহিত্য ও গবেষণা কেন্দ্রের পক্ষ থেকে শেরে বাংলা স্মৃতি সম্মাননা ২০২১ এর সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র পান।
এ বিষয়ে ভৈরব রেলওয়ে থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. ফেরদৌস হায়দার বিশ্বাস বলেন, মানুষের কল্যাণে ভৈরব রেলওয়ে থানা পুলিশ সর্বদা সোচ্চার রয়েছে। রেলওয়ে এলাকায় পুলিশের কার্যক্রম পালনে কোন প্রকার গাফিলতি নেই। মাননীয় পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পুলিশ সুপার স্যারের দিক নির্দেশনায় ভৈরব রেলওয়ে এলাকায় আইন শৃঙ্খলা রক্ষা, মাদক ও সন্ত্রাস দমনে নিয়মিত কাজ করে যাচ্ছি। আজ এ ৩টি এ্যাওয়ার্ড আমাকে ও আমার কাজকে আরো বেগবান করবে। এ সম্মাননা প্রাপ্তিতে পুলিশ সুপার মহোদয়, অতিরিক্ত পুলিশ সুপার মহোদয় ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মহোদয়ের প্রতি আমি আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি। এছাড়াও ভৈরব রেলওয়ে এলাকার আইনশৃঙ্খলা রক্ষার্থে ভৈরববাসীর সহযোগিতা কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি করা নিষেধ!!!