• বুধবার, ২৮ জুলাই ২০২১, ১১:০৯ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে ৩৪০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কিশোরগঞ্জে মৃত্যু দু’জনের, নতুন করোনা রোগি ১২২, সুস্থ হলেন ৮৭ জন ভয় নয়, মানুষের মাঝে সচেতনতা তৈরিতে মাঠে ভৈরবের ইউএনও লুবনা কটিয়াদী থানার এসআই জাহাঙ্গীরের মৃত্যুতে পুলিশ সুপারের শোক প্রকাশ ভৈরবের মেঘনা ফেরীঘাট এলাকায় ইজারা নিয়ে চলছে নানা অভিযোগ ভৈরব রেলওয়ে থানার ওসি ফেরদৌস হায়দার বিশ্বাস পেলেন এ্যাওয়ার্ড সম্মাননা ভৈরবে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার ভৈরবে সরকারি খাস জমি দখলমুক্ত করলেন ইউএনও ভৈরবে ৮৫ জন স্বর্ণ শিল্পের সাথে জড়িত শ্রমিক ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কটিয়াদী থানার এসআই জাহাঙ্গীর কর্তব্যরত অবস্থায় হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন

কিশোরগঞ্জে নতুন করোনা রোগী ২৩ সদরেই ১৯ জন

কিশোরগঞ্জে নতুন
করোনা রোগী ২৩
সদরেই ১৯ জন

# নিজস্ব প্রতিবেদক :-

কিশোরগঞ্জে আজ ১৬ জুন বুধবার নতুন ২৩ জনের করোনা ধরা পড়েছে। এর মধ্যে সদরেই ১৯ জন। এছাড়া কটিয়াদীতে ৩ জন এবং করিমগঞ্জে একজন। আর আজ জেলায় সুস্থ হওয়া ১৪ জনই সদরের।
সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানিয়েছেন, আজ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ ল্যাবে ৯৪টি নমুনা পরীক্ষায় নতুন ২২টি আর পুরনো রোগীদের ১০টি নমুনা পজিটিভ হয়েছে। নেগেটিভ হয়েছে ৬২টি নমুনা। বাজিতপুর ভাগলপুর জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ ল্যাবে ৬৪টি নমুনা পরীক্ষায় জেলায় আক্রান্ত একজনের এবং অন্য জেলা থেকে আক্রান্ত হয়ে আসা একজনের নমুনা পজিটিভ হয়েছে। নেগেটিভ হয়েছে ৬২টি নমুনা। এছাড়া জেলা সদরের জেনারেল হাসপাতাল ও করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪টি নমুনাই র‌্যাপিড এন্টিজেন পরীক্ষায় নেগেটিভ হয়েছে। আজ জেলায় সর্বশেষ ২৪৯ জন করোনা রোগী চিকিৎসাধীন আছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি করা নিষেধ!!!