• বুধবার, ২৮ জুলাই ২০২১, ১০:২৪ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে ৩৪০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কিশোরগঞ্জে মৃত্যু দু’জনের, নতুন করোনা রোগি ১২২, সুস্থ হলেন ৮৭ জন ভয় নয়, মানুষের মাঝে সচেতনতা তৈরিতে মাঠে ভৈরবের ইউএনও লুবনা কটিয়াদী থানার এসআই জাহাঙ্গীরের মৃত্যুতে পুলিশ সুপারের শোক প্রকাশ ভৈরবের মেঘনা ফেরীঘাট এলাকায় ইজারা নিয়ে চলছে নানা অভিযোগ ভৈরব রেলওয়ে থানার ওসি ফেরদৌস হায়দার বিশ্বাস পেলেন এ্যাওয়ার্ড সম্মাননা ভৈরবে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার ভৈরবে সরকারি খাস জমি দখলমুক্ত করলেন ইউএনও ভৈরবে ৮৫ জন স্বর্ণ শিল্পের সাথে জড়িত শ্রমিক ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কটিয়াদী থানার এসআই জাহাঙ্গীর কর্তব্যরত অবস্থায় হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন

নবীনগরে স্বামীর রডের আঘাতে স্ত্রীর মৃত্যু

নবীনগরে স্বামীর রডের
আঘাতে স্ত্রীর মৃত্যু

# মিঠু সূত্রধর পলাশ,নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :-

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার নিলিখী গ্রামে স্বামী-স্ত্রীর মধ্যে কলহের জেরে স্বামীর রডের আঘাতে মর্জিনা বেগম (৫৫) নামে স্ত্রীর মৃত্যু হয়েছে। আজ ১৬ জুন বুধবার সকাল আনুমানিক ১০টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে ঘাতক স্বামী হানিফ মিয়া পলাতক রয়েছে।
থানা সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জেরে তুচ্ছ ঘটনায় আজ বুধবার সকাল থেকে হানিফ মিয়ার সাথে তার স্ত্রী মর্জিনা বেগমের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে স্বামী হানিফ মিয়া ঘরে থাকা একটি রড দিয়ে স্ত্রী মর্জিনা কে আঘাত করেন। পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পরিবার সূত্রে জানা যায়, হানিফ মিয়া ও মর্জিনা বেগমের দাম্পত্য জীবনে তিন ছেলে ও এক মেয়ে রয়েছেন।
এ বিষয়ে নবীনগর থানার ওসি মো. আমিনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি করা নিষেধ!!!