• শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৫:১৯ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও বৃত্তি প্রদান প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের গীতিনৃত্য কিশোরগঞ্জে ট্রিপল ডিজিট রোগী একটি আর ডাবল ডিজিট দুই উপজেলায়, নতুন রোগী ১২, সুস্থ ১০ লায়ন মজিব-মুনা বালিকা উচ্চ বিদ্যালয়ে চায়না ইমপোর্ট এন্ড এক্সপার্ট কর্পোরেশনের মাস্ক বিতরণ শিক্ষানুরাগী মমতাজ মিয়ার রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত কিশোরগঞ্জ জেলা কর আইনজীবী সমিতির নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত কিশোরগঞ্জে আক্রান্ত ৯, সুস্থ হলেন ১০ জন সভাপতি আজিজ সম্পাদক অসীম, তাড়াইলে গণতন্ত্রী পার্টির সম্মেলনে নতুন কমিটি ভৈরবে বাদীই খুনী, আদালতে স্বীকারোক্তি হোসেনপুরে ১ হাজার পরিবার পেল খাদ্য সহায়তা

ভৈরবে অসুস্থ মাকে দেখতে এসে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে যুবক নিহত

ভৈরবে অসুস্থ মাকে দেখতে
এসে ছিনতাইকারীদের
ছুরিকাঘাতে যুবক নিহত

# মিলাদ হোসেন অপু :-

ভৈরবে অসুস্থ মাকে দেখতে আসার পথে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে যুবক নিহত হয়েছে। ১৬ এপ্রিল শুক্রবার রাত ৯টা ৩০ মিনিটে সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতু দিয়ে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থেকে ভৈরবে আসার পথে ভৈরব মেঘনার পাড় ব্রীজের উপরে সে ছিনতাইকারীর কবলে পড়ে আহত হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কিছুক্ষণ পর অতিরিক্ত রক্তক্ষরণে চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যুবরণ করে। নিহত যুবক ভৈরব পৌর শহরের চণ্ডিবের এলাকার সালাম খানের ছেলে ফারুক খান (৩৫)। ফারুকের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, ব্যবসার কাজে ব্রাহ্মণবাড়িয়া মামার বাড়িতে থাকতো ফারুক খান। মা অসুস্থ থাকায় ভৈরবে মা হালিমা খানকে দেখতে ভৈরব আসার পথে সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুতে ভৈরবে ছিনতাইকারীর কবলে পরে। এসময় সাথে তার মামাতো ভাই আরিফ মিয়া ছিল।
এ বিষয়ে নিহতের মামাতো ভাই আরিফ মিয়া জানান, করোনা মহামারিতে লকডাউন থাকায় ব্রাহ্মণবাড়িয়া থেকে আশুগঞ্জ পর্যন্ত আসে। আশুগঞ্জ থেকে ভৈরব সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতু দিয়ে হেঁটে ভৈরব আসে। ব্রীজ থেকে নামার পথে মাস্ক পরিহিত ৪/৫ জন ছিনতাইকারী তাদের আটক করে। এসময় ফারুক খানকে ছিনতাইকারীরা একাধিক ছুরিকাঘাত করে আহত করে এবং আরিফের কাছে থাকা দুটি মোবাইল ফোন নিয়ে যায়। আরিফের চিৎকার শুনে সড়কে একটি মুরগীর গাড়ি থামলে ছিনতাইকারীরা দৌঁড়ে পালিয়ে যায়। এসময় পথচারীদের সহযোগীতায় আরিফ আহত ফারুক খানকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালে নেয়ার পর অল্প সময়ের ভিতর চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. রিয়াসাত আজিম বলেন, ৯ টা ৫০ মিনিটে আহত ফারুককে হাসপাতালে আনা হয়। এসয়ম তার প্রচণ্ড শ্বাসকষ্ট ছিল। তার শরীরে তিনটি বড় ধরণের ছুরিকাঘাত রয়েছে। এছাড়াও অনেকগুলো ছোট ছোট জখম রয়েছে। হাসপাতালে আনার ৩/৪ মিনিটের ভিতর সে মারা যায়।
এ বিষয়ে ভৈরব থানার অফিসার ইনচার্জ মো. শাহিন বলেন, ছিনতাইকারীর ছুরিকাঘাতে ফারুক খান নিহত হয়েছেন। ঘটনার পর থেকে আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যহত রয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি করা নিষেধ!!!