• বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৮:৩৯ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে নতুন করোনা রোগি ১৩, সুস্থ হলেন ১৯ জন লকডাউন প্রাকৃতিক বিধান কিশোরগঞ্জে করোনা সঙ্কটে বিপর্যস্তদের সঙ্গে অভিনব ঈদ আনন্দ ভাগাভাগি ভৈরবে এতিম ও পথশিশুদের মাঝে জামা কাপড় ও খাবার বিতরণ করলেন ছাত্রলীগ সভাপতি প্রভা হোসেনপুরে ঝড়ে বিধ্বস্ত কুঁড়ে ঘরটি সংষ্কারের জন্য ঢেউটিন প্রদান কিশোরগঞ্জ ৩৫ জন স্বেচ্ছাসেবী স্বাস্থ্যকর্মীকে আর্থিক ঈদ উপহার পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে ভৈরব উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানার ঈদ শুভেচ্ছা হোসেনপুরে আলোকিত সামাজিক সংঘের উদ্যোগে দরিদ্রদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ কুলিয়ারচরে রাবেয়া-হামিদ মেমোরিয়াল ফাউন্ডেশনের ঈদ উপহার পেলো ১৫০টি পরিবার কিশোরগঞ্জে সুস্থ হলেন ৪০ জন নতুন করোনায় আক্রান্ত ২ জন

ভৈরবে নকল কয়েল তৈরির অপরাধে ২ প্রতিষ্ঠানকে জরিমানা

ভৈরবে নকল কয়েল তৈরির
অপরাধে ২ প্রতিষ্ঠানকে জরিমানা

# আফসার হোসেন তূর্জা :-

ভৈরবে নামী-দামী বিভিন্ন কোম্পানীর নাম ব্যবহার করে নকল কয়েল তৈরী, প্যাকিং করে বাজারজাতকরণের অপরাধে ২ কারখানার মালিককে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়েছে।
১০ এপ্রিল শনিবার বিকাল থেকে রাত ১১টা পর্যন্ত পৌর শহরের জগন্নাথপুর ও শিবপুর ইউনিয়নের শম্ভুপুরে এই অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা। এসময় সহযোগীতায় ছিলেন, ভৈরব থানা অফিসার ইনচার্জ মো. শাহীনসহ পুলিশ সদস্যবৃন্দ।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, ভৈরবে কিছু অসাধু ব্যবসায়ী দীর্ঘদিন যাবত বিভিন্ন নামী-দামী কোম্পানীর কয়েল নকল করে তৈরি ও বাজারজাত করছে। এমন অভিযোগের ভিত্তিতে ভৈরবে ২টি কয়েল কারখানায় অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এ সময় এটাক কিং সুপার, চ্যাম্পিয়ন, নিমপাতা, তুলসীপাতা, বুশসহ বিভিন্ন নকল মশার কয়েল উৎপাদন ও বাজারজাত করণ এবং পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে কয়েল ও কেমিক্যাল এর পাশে লাচ্ছা সেমাই উৎপাদন ও মজুদ করায় ভৈরব উপজেলার শিবপুর ইউনিয়নের শম্ভুপুর এলাকায় কারখানার মালিক আনোয়ারকে ২ লাখ টাকা জরিমানা করা হয়। এসময় উদ্ধারকৃত ২শ ২০ কার্টুন কয়েল ও বিভিন্ন ব্যান্ডের ১ লাখ পিচ কার্টুন আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। অপরদিকে পৌর শহরের জগন্নাথপুরে জসিম উদ্দিনের কারখানায় অভিযান চালিয়ে একই অপরাধে ৪০ হাজার টাকা জরিমানা ও গোডাউন সিলগালা করা হয়।
এবিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভৈরব উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা বলেন, বিভিন্ন নামী-দামী কোম্পানীর কয়েল নকল করে তৈরি ও বাজারজাত করণের অপরাধে দুটি প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়। এটাক কিং সুপার, চ্যাম্পিয়ন, বুশসহ বিভিন্ন নকল মশার কয়েল উৎপাদন ও বাজারজাত করায় কারখানার মালিক আনোয়ার ও জসিম উদ্দিনকে ২ লক্ষ ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এসময় একটি গোডাউন সিলগালা করে দেয়া হয়। এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিঁনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি করা নিষেধ!!!