• বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৮:৫৪ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে নতুন করোনা রোগি ১৩, সুস্থ হলেন ১৯ জন লকডাউন প্রাকৃতিক বিধান কিশোরগঞ্জে করোনা সঙ্কটে বিপর্যস্তদের সঙ্গে অভিনব ঈদ আনন্দ ভাগাভাগি ভৈরবে এতিম ও পথশিশুদের মাঝে জামা কাপড় ও খাবার বিতরণ করলেন ছাত্রলীগ সভাপতি প্রভা হোসেনপুরে ঝড়ে বিধ্বস্ত কুঁড়ে ঘরটি সংষ্কারের জন্য ঢেউটিন প্রদান কিশোরগঞ্জ ৩৫ জন স্বেচ্ছাসেবী স্বাস্থ্যকর্মীকে আর্থিক ঈদ উপহার পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে ভৈরব উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানার ঈদ শুভেচ্ছা হোসেনপুরে আলোকিত সামাজিক সংঘের উদ্যোগে দরিদ্রদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ কুলিয়ারচরে রাবেয়া-হামিদ মেমোরিয়াল ফাউন্ডেশনের ঈদ উপহার পেলো ১৫০টি পরিবার কিশোরগঞ্জে সুস্থ হলেন ৪০ জন নতুন করোনায় আক্রান্ত ২ জন

ভৈরবে ভ্রাম্যমাণ আদালতে নকল আইসক্রীম ফ্যাক্টরীকে জরিমানা

ভৈরবে ভ্রাম্যমাণ আদালতে নকল
আইসক্রীম ফ্যাক্টরীকে জরিমানা

# মিলাদ হোসেন অপু :-

ভৈরবে ভ্রাম্যমাণ আদালতে নকল আইসক্রীম ফ্যাক্টরীকে জরিমানা করা হয়েছে। ৮ এপ্রিল বৃহস্পতিবার বিকাল ৪টায় পৌর শহরের চণ্ডিবের চাঁন মিয়া সওদাগর রোড এলাকায় অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা। এ সময় সহযোগিতায় ছিলেন ভৈরব থানা পুলিশ।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, ভৈরব পৌর শহরের চণ্ডিবের এলাকায় দীর্ঘদিন যাবত অস্বাস্থ্যকর পরিবেশে দেশের নামী-দামী বিভিন্ন কোম্পানীর নাম, সীল, কাভার ব্যবহার করে ভেজাল আইসক্রীম, দই, আচার, জুসসহ বিভিন্ন পানীয় জাতীয় দ্রব্য তৈরি করে বাজারজাত করে আসছে। এমন অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বিভিন্ন নামী দামী কোম্পানীর পণ্য জব্দ করা হয় ও মালিক মো. ইব্রাহিম মিয়াকে নগদ ৪ লক্ষ টাকা অর্থদণ্ড দেয়া হয়।
বিষয়ে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা বলেন, মানুষের দেহের ক্ষতিকারক কেমিক্যাল দিয়ে বিভিন্ন নামী-দামী কোম্পানীর আইসক্রীমসহ বিভিন্ন পানীয় দ্রব্যাদি তৈরি করছে। এই ক্ষতিকারক কেমিক্যাল মানুষকে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে নিয়ে যায়। এছাড়াও বিএসটিআইন অনুমোদনহীন থাকায় এবং ভেজাল পণ্য তৈরি করায় মালিক ইব্রাহিম মিয়াকে ৪ লক্ষ টাকা জরিমানা করা হয় এবং ৬ লক্ষ টাকার মতো মালামাল জব্দ করে ধ্বংস করা হয়। এই অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি করা নিষেধ!!!