• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
মৃত্যু দিয়ে পরিবারকে বিদায় জানালেন সারপ্রাইজ দিয়ে দেশে আসা প্রবাসী আল ইসলাম কিশোরগঞ্জের তিন উপজেলায় ৭ জনের প্রার্থিতা প্রত্যাহার প্রযুক্তিগত উপকরণসহ সাইবার অপরাধী গ্রেপ্তার ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের ফলে ভাঙ্গনের আশঙ্কায় দুই গ্রাম পাকুন্দিয়ায় ব্যক্তিগত কারণ দেখিয়ে প্রার্থীতা প্রত্যাহার করলেন আতাউল্লাহ সিদ্দিক মাসুদ প্রচণ্ড রোদে কৃষকরা জমিতে কাজই করতে পারছেন না আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রার্থীকে সমর্থন জানাবেন না বলে জানিয়ে দিলেন নাজমুল হাসান সভাপতি ডা. আব্দুল্লাহ-আল-মারুফ সাধারণ সম্পাদক ডা. বুলবুল আহম্মদ ডক্টরস্ ক্লাব অব ভৈরব এর নতুন কমিটি গঠন বিদ্যুতের তার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে চোরের মৃত্যু কটিয়াদীতে ঈদ পুনর্মিলনী যেন এমপি বিরোধী সভা

কুলিয়ারচরে করোনা প্রতিরোধে থানা পুলিশের উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরণ

কুলিয়ারচরে করোনা প্রতিরোধে
থানা পুলিশের উদ্যোগে
মাস্ক ও লিফলেট বিতরণ

# মুহাম্মদ কাইসার হামিদ :-

কোভিড-১৯ করোনা প্রতিরোধে সরকারের ১৮ দফা নির্দেশনার অংশ হিসেবে মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলাসহ অন্যান্য সকল নির্দেশনা বাস্তবায়নে ও দ্বিতীয় ধাপে মরণব্যাধি করোনা প্রতিরোধে কিশোরগঞ্জের কুলিয়ারচর থানা পুলিশের উদ্যোগে মাস্ক ও সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়েছে।
১ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এর নির্দেশক্রমে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.কে.এম সুলতান মাহমুদের নেতৃত্বে কুলিয়ারচরের বিভিন্ন বাজারে ও রেলওয়ে স্টেশনে বিনামূল্যে মাস্ক বিতরণ ও বিভিন্ন যানবাহনে স্টিকার লাগানো এবং সর্বস্তরের জনগণকে স্বাস্থ্যবিধি মেনে চলা ও সামাজিক দূরত্ব বজায় রাখা বিষয়ে সচেতনতা তৈরীর লক্ষ্যে লিফলেট বিতরণ করা হয়।
এ ব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.কে.এম সুলতান মাহমুদ বলেন, দেশে আবার করোনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় আমরা এই উদ্যোগ নিয়েছি। করোনা সংক্রমণ রোধে আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *