• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :

হেফাজত ইসলামের নামে বিএনপি জামাতের স্বাধীনতা বিরোধী দেশ ব্যাপি নৈরাজ্যের বিরোদ্ধে ভৈরবে প্রতিবাদ সভা

হেফাজত ইসলামের নামে বিএনপি
জামাতের স্বাধীনতা বিরোধী দেশ ব্যাপি
নৈরাজ্যের বিরোদ্ধে ভৈরবে প্রতিবাদ সভা

# মিলাদ হোসেন অপু :-

হেফাজত ইসলামের নামে বিএনপি জামাতের স্বাধীনতা বিরোধী মদদে কিশোরগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া ও আশুগঞ্জ দলীয় কার্যালয়, দলীয় নেতাকর্মীদের উপর নৃশংস হামলাসহ, ভাংচুর, লুটপাট, অগ্নিসংযোগসহ ধর্মের নামে সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে দেশ ব্যাপি নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
৩০ মার্চ মঙ্গলবার বিকাল ৪টায় ভৈরব পৌর শহরের ঢাকা সিলেট মহাসড়কে দুর্জয় মোড় চত্বরে পৌর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ’র সভাপতিত্বে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপস্থিত ছিলেন, নব-নির্বাচিত পৌর মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু, উপজেলা আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক আবুল মনসুর।
উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু ও পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ এর সার্বিক সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, যুগ্ম-সাধারণ সম্পাদক খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক, শেফায়েত উল্লাহ, পৌর আওয়ামী লীগ সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আব্দুল হেকিম রায়হান, সাধারণ সম্পাদক আফজাল হোসেন জামাল, উপজেলা যুবলীগ আহ্বায়ক অরুণ আল আজাদ, যুগ্ম-আহ্বায়ক ইকবাল হোসেন, আরমান উল্লাহ, পৌর যুবলীগ সভাপতি ইমরান হোসেন ইমন, সাধারণ সম্পাদক আল আমিন সৈকত, পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শামীম আহমেদ খোকন, সাধারণ সম্পাদক রাকীব রায়হান, উপজেলা ছাত্রলীগ সভাপতি খলিলুর রহমান লিমন, হাজী আসমত কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি রিয়াদ, সরকারি জিল্লুর রহমান মহিলা কলেজ শাখা সভাপতি প্রভা প্রমুখ।
আলোচনা সভায় বক্তারা বলেন, ১৯৭১ সালের রাজাকারের দুসররা আজও বেঁচে আছে। দিন দিন তারা হিংস্র আচরণের মাধ্যমে তা প্রমাণ করছে। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বাংলাদেশে সফরে আসাকে কেন্দ্র করে সারাদেশে যে নৈরাজ্য চালিয়েছে তা নেক্কারজনক কাজ ছাড়া আর কিছু নয়, জাতির শ্রেষ্ঠ সন্তান সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেষ মুজিবুর রহমানে প্রতিকৃতি ভাংচুর ও অগ্নি সংযোগ প্রমাণ করে তারা রাজাকারের দুসর, বিএনপি জামাতের মদদে সারা বাংলাদেশে যে তাণ্ডব চালানো হয়েছে তাতে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ পা গুটিয়ে ঘরে বসে থাকবে না। জননেত্রী শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার। এ সময় বক্তারা আরো বলেন, ইসলাম ধর্ম শান্তির ধর্ম, জামাত-বিএনপি ইসলাম ধর্মকে পুঁজি করে সারাদেশে নৈরাজ্য তৈরি করছে। আর ছাড় নয় প্রয়োজনে কেন্দ্রীয় নেতৃবৃন্দের যে কোন কর্মসূচির সাথে একাত্বতা ঘোষনা করে নৈরাজ্যের বিরুদ্ধে রুখে দাঁড়াবেন বলেন জানান বক্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *