• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড পাকুন্দিয়ায় ৩ চেয়ারম্যান ও ১ ভাইস-চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার মৃত্যু দিয়ে পরিবারকে বিদায় জানালেন সারপ্রাইজ দিয়ে দেশে আসা প্রবাসী আল ইসলাম কিশোরগঞ্জের তিন উপজেলায় ৭ জনের প্রার্থিতা প্রত্যাহার প্রযুক্তিগত উপকরণসহ সাইবার অপরাধী গ্রেপ্তার ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের ফলে ভাঙ্গনের আশঙ্কায় দুই গ্রাম

কুলিয়ারচরে দুই দিনব্যাপী উত্তরণ মেলা অনুষ্ঠিত

কুলিয়ারচরে দুই দিনব্যাপী
উত্তরণ মেলা অনুষ্ঠিত

# মুহাম্মদ কাইসার হামিদ :-

বাংলাদেশের এক অনন্য অর্জন স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ উদযাপন উপলক্ষে কুলিয়ারচর থানা সংলগ্ন মাঠে দুই দিনব্যাপী উত্তরণ মেলা অনুষ্ঠিত হয়েছে।
২৮ মার্চ রোববার বিকালে পুরস্কার বিতরণের মধ্যদিয়ে দুইদিন ব্যাপী উত্তরণ মেলা সমাপ্ত করেন উপজেলা প্রশাসন।
এর আগে ২৭ মার্চ শনিবার বিকাল ৫টার দিকে ফিতা কেটে উত্তরণ মেলা শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া। পরে এক আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুলিয়ারচর পৌর মেয়র সৈয়দ হাসান সারওয়ার মহসিন, কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.কে.এম সুলতান মাহমুদ।
‘স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী: স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ’ বিষয়ে উদ্বোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র ইমতিয়াজ বিন মুসা জিসান।
মেলায় সরকারি বিভিন্ন বিভাগ, দপ্তর ও প্রতিষ্ঠানের ৩০টি স্টলের মাধ্যমে উন্নয়নের চিত্র ফুটিয়ে তোলা হয়েছে। এ সব স্টলে জাতীয় এবং স্থানীয় উন্নয়ন ও অগ্রগতির উপস্থাপনা এবং প্রাতিষ্ঠানিক সেবা সম্পর্কে ধারণা ও প্রদান করা হচ্ছে।
উত্তরণ মেলা শেষে বিজয়ী স্টলের নাম ঘোষণা করেন, উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসী। এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়াসহ জনপ্রতিনিধি, সরকারি দপ্তরের কর্মকর্তা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ৩০টি স্টলের মধ্যে প্রথম স্থান অর্জন করে উপজেল শিক্ষা অফিস, দ্বিতীয় স্থান অর্জন করে উপজেলা কৃষি অফিস ও তৃতীয় স্থান অর্জন করে কুলিয়ারচর পৌরসভা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *