• রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৩:৪৭ অপরাহ্ন |
  • English Version

ভৈরবে ছিনতাইকারীর হামলায় শিশু সন্তানকে ট্রেনে রেখেই ছিঁটকে পড়লেন মা

ভৈরবে ছিনতাইকারীর হামলায়
শিশু সন্তানকে ট্রেনে রেখেই
ছিঁটকে পড়লেন মা

# মোস্তাফিজ আমিন :-

ভৈরব রেলওয়ে জংশন স্টেশনে ঢাকাগামী আন্তঃনগর মহানগর এক্সপ্রেস ট্রেনে সাবিনা ইয়াসমিন (৪০) নামে এক নারীর ভ্যানিটি ব্যাগ ধরে টান দিলে ৬ বছরের ছেলে মেরাজকে ট্রেনের ভেতরে রেখেই ছিঁটকে পড়ে যান। সাবিনা ইয়াসমিন ঢাকার চেরাগ আলী এলাকায় একটি পোষাক কারখানার শ্রমিক। তার স্বামীর নাম মৃত মিলন মিয়া। ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার চরনারায়ণপুর গ্রামের মহব্বত আলীর মেয়ে।
২৪ ফেব্রুয়ারি বুধবার রাতে ভৈরব রেলওয়ে জংশন স্টেশনে এ ঘটনা ঘটে। পরে আহত সাবিনাকে স্থানীয় লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। খবর পেয়ে ভৈরব রেলওয়ে থানা পুলিশ উন্নত চিকিৎসার জন্য সাবিনাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফেরদাউস আহাম্মদ বিশ^াস জানান, সাবিনা আখাউড়া স্টেশন থেকে তার ছেলেকে নিয়ে ঢাকার উদ্দ্যেশ্যে মহানগর গোধূলী ট্রেনে উঠেন। ট্রেনটি যাত্রা বিরতি দিয়ে ধীরগতিতে চলার সময় দুই দরজার মাঝখানে দাঁড়িয়ে থাকা সাবিনার ভ্যানিটি ব্যাগ ধরে ছিনতাইকারি টান দিলে তিনি ট্রেন থেকে ছিঁটকে রেল লাইনের পাশে পড়ে যান। এ সময় তার শিশু সন্তান মেরাজ ট্রেনের ভেতরেই থেকে যায়।
পরে যাত্রীদের সহযোগিতায় বিমানবন্দর রেলওয়ে থানা পুলিশ শিশুটিকে উদ্ধার করে তাদের হেফাজতে নেন। খবর পেয়ে সাবিনার স্বজনরা এসে সেখান থেকে মেরাজকে নিয়ে যান। এ ঘটনায় সন্দেহভাজন ৯ জনকে আটক করা হয়েছে বলে জানান এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি করা নিষেধ!!!