• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৫১ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :

কুলিয়ারচরে মুক্তিযোদ্ধা সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

কুলিয়ারচরে মুক্তিযোদ্ধা সংবর্ধনা
ও আলোচনা সভা অনুষ্ঠিত

# মুহাম্মদ কাইসার হামিদ :-

একুশে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়নে নবজাগরণ অ্যাসোসিয়েশন-১৩ ও বইমেলা উদযাপন পরিষদের উদ্যোগে বাঙালি জাতির শ্রেষ্ঠ সন্তান বীরমুক্তিযোদ্ধাদের সম্মানে “মুক্তিযোদ্ধা সংবর্ধনা ও আলোচনা সভা” অনুষ্ঠিত হয়েছে।
২২ ফেব্রুয়ারি সোমবার বিকাল ৫টার দিকে উপজেলার ছয়সূতী ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মুক্তিযোদ্ধা সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য লায়ন মশিউর আহমেদ, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, মহিলা ভাইস-চেয়ারম্যান সাঈদা খানম মুক্তা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব মো. এনামুল হক, বীরমুক্তিযোদ্ধা মো. আলী আকবর খাঁন, বীরমুক্তিযোদ্ধা মো. আরিজ উদ্দিন ও কুলিয়ারচর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মো. ফজলে এলাহী।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ১০ম অমর একুশে বইমেলা- ২০২১ এর আহবায়ক হাবিবুর রহমান শাকিল। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, ছয়সূতী সমাজ উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক মো. আরফানুর রহমান।
এসময় মরহুম সকল বীরমুক্তিযোদ্ধাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে এবং সকল বীরমুক্তিযোদ্ধাদের মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়। অনুষ্ঠানের শুরুতে অতিথিবৃন্দসহ বীরমুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে বরণ করে নেন। অনুষ্ঠান শেষের দিকে মরহুম বীরমুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্য ও জীবিত মুক্তিযোদ্ধাদের মাঝে চাদর দিয়ে সম্মানিত করেন। পরে অতিথিবৃন্দ বইমেলা পরিদর্শন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *