• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন |
  • English Version

ফরিদপুরে ইকবালের মোটরসাইকেল শোডাউন

ফরিদপুরে ইকবালের
মোটরসাইকেল শোডাউন

# মুহাম্মদ কাইসার হামিদ :-

আসন্ন স্থানীয় সরকারের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ফরিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ফরিদপুরস্থ হযরত মাওলানা আবু আলী আক্তার উদ্দিন শাহ্ কলন্দর গউছ পাক (র.) মাজার শরীফ উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক মো. তারেক আজিজ খাঁন ইকবাল এক বিশাল মোটরসাইকেল বহর নিয়ে শোডাউন করেছে।
২০ ফেব্রুয়ারি শনিবার বিকাল ৩ টার দিকে উপমহাদেশের প্রখ্যাত সাধক হযরত মাওলানা আবু আলী আক্তার উদ্দিন শাহ্ কলন্দর গউছ পাক (র.) মাজার শরীফ জামে মসজিদের সামনে থেকে চেয়ারম্যান প্রার্থী মো. তারেক আজিজ খাঁন ইকবালের নেতৃত্বে তিন শতাধিক মোটরসাইকেল নিয়ে বহরটি বের করে ইউনিয়নের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে উপজেলা সদরে যায়।
পরে মোটরসাইকেল বহর নিয়ে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান, আওয়ামী লীগ মনোনীত উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া ও পৌরসভার নবনির্বাচিত মেয়র সৈয়দ হাসান সারওয়ার মহসিনের সাথে সৌজন্য সাক্ষাত করে ফরিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন দাবী করে প্রস্তাব রাখেন।
মোটরসাইকেল বহরে ফরিদপুর ইউনিয়ন আওয়ামী লীগ ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. শহিদুল্লাহ খাঁন, সাধারণ সম্পাদক মোবারক হোসেন বাবর, আওয়ামী লীগ নেতা মো. জিল্লুর রহমান, মো. সাইফুল ইসলাম ভূইয়া, শাহ আজিজুর রহমান মাসউদ, ইউনিয়ন ছাত্রলীগ যুগ্ম-আহ্বায়ক মো. সাথিল খাঁন ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক মো. শাউন খান খোকনসহ ছয় শতাধিক নেতা-কর্মী ও সমর্থক অংশগ্রহণ করে।
মো. তারেক আজিজ খাঁন ইকবাল ফরিদপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী খান বাড়ির খাঁন পরিবারের মৃত মোহাম্মদ আলী খাঁনের পুত্র।
রাজনৈতিকভাবে তারেক আজিজ খাঁন ইকবাল ফরিদপুর ইউনিয়ন ছাত্রলীগ সাবেক সভাপতি ও বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগ সদস্য। এছাড়াও তিনি সমাজিক কর্মকাণ্ডসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের সাথে সহযোগিতা করে আসছেন।
তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করে ফরিদপুর ইউনিয়নবাসীর উদ্দেশ্যে বলেন, আমি ফরিদপুর ইউনিয়নের অবহেলিত, নির্যাতিত অসহায় মানুষের পাশে থেকে এ ইউনিয়নকে মাদক ও দুর্নীতি মুক্ত একটি ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই। সকলের সহযোগিতা পেলে আমি আওয়ামী লীগ থেকে নৌকার মনোনয়ন পেয়ে বিজয়ী হতে পারবো ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *