• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড

মিঠামইনের ইতালি প্রবাসীর রিমান্ডে স্বীকারোক্তি

ইতালী প্রবাসী শেখ ইকবাল।

মিঠামইনের ইতালি
প্রবাসীর রিমান্ডে স্বীকারোক্তি

# মোস্তফা কামাল #

কোয়ারেন্টাইনে না গিয়ে পুলিশের বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ এনে রিমান্ডে থাকা কশোরগঞ্জের মিঠামইনের ইতালি প্রত্যাগত ব্যক্তি মুখ খুলতে শুরু করেছেন। তিনি পুলিশের বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগ আনা এবং ডিজিটাল সামাজিক মাধ্যমে এগুলি প্রচারের ক্ষেত্রে একজন প্ররোচনাকারীর নাম বলেছেন বলেও জানিয়েছেন মিঠামইন থানার ওসি জাকির রাব্বানী। এর বাইরেও ওই ব্যক্তি আরো তথ্য দিয়েছেন বলেও ওসি এ প্রতিনিধিকে জানিয়েছেন।
উল্লেখ্য, মিঠামইন উপজেলার ঘাগড়া শেখেরহাটি গ্রামের শেখ ইকবাল নামে এক ব্যক্তি গত ৭ মার্চ ইতালির রোম শহর থেকে বাড়ি আসেন। কিন্তু তিনি নিয়ম অনুযায়ী কোয়ারেন্টাইনে না থাকায় দুই এসআই ১৩ মার্চ তার বাড়িতে গিয়ে তাকে কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেন। অন্যথায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান। শেখ ইকবাল এই নির্দেশনা অমান্য করে উল্টো দুই পুলিশ সদস্যের বিরুদ্ধে কোয়ারেন্টাইনের হুমকি দিয়ে মোটা অঙ্কের চাঁদা দাবির অভিযোগ তোলেন। উপরন্তু বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচার করিয়ে সেগুলি ডিজিটাল সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেন। তদন্তে অভিযোগটি মিথ্যা প্রমাণিত হওয়ায় এসআই নজরুল ইসলাম বাদী হয়ে ২২ মার্চ মিঠামইন থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে শেখ ইকবালসহ অজ্ঞাত আরো ৩-৪ জনের বিরুদ্ধে মামলা রুজু করলে তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে ২৪ মার্চ মঙ্গলবার ৮ দিনে রিমান্ডে নেয়া হয়। ২৫ মার্চ বুধবার বিকালে ওসি জাকির রাব্বানী জানিয়েছেন, শেখ ইকবাল তার প্ররোচনাদাতা হিসেবে একজনের নাম বললেও তদন্তের প্রয়োজনে এখনই তার নাম বলা যাচ্ছে না। শেখ ইকবাল আরো কিছু তথ্য দিয়েছেন। নিবিড় জিজ্ঞাসাবাদ অব্যাহত আছে। তবে বুধবার বিকাল পর্যন্ত নতুন কাউকে গ্রেফতার করা হয়নি বলেও ওসি জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *