• রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৪৩ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কারাগারে লেখক মুশতাক আহমেদের মৃত্যুর প্রতিবাদে কিশোরগঞ্জে মানববন্ধন আজ ভৈরব পৌরসভা নির্বাচন, কে হচ্ছেন পৌর পিতা কিশোরগঞ্জে ইয়াবাসহ র‌্যাবের হাতে মাদক ব্যবসায়ী আটক স্যাটেলাইট যুগে প্রতিটি ঘরই এখন প্রেক্ষাগৃহ, কিশোরগঞ্জের ১৯টি হলই বন্ধ ৭টি চালু বন্ধ থাকার মতই ভৈরবে অটোচালক খুনের ৫ মাস পর খুনি গ্রেফতার, স্বীকারোক্তি লাগামহীন অপরাধীরা, ভৈরবে দুই মাসে তিন হত্যাকাণ্ড জ্ঞান ফেরেনি হাসপাতালে চিকিৎসাধীন নারীর ভৈরবে সাবেক রাষ্ট্রপতির এপিএস শাখাওয়াত উল্লাহ করোনায় আক্রান্ত ৩৫ কেন্দ্রের মধ্যে ৩০ কেন্দ্রই ঝুঁকিপূর্ণ, আগামীকাল ভৈরব পৌরসভা নির্বাচন কিশোরগঞ্জে প্রথমবার জাতীয় পরিসংখ্যান দিবস উদযাপন কিশোরগঞ্জে করোনামুক্ত হলো বাজিতপুর উপজেলা নতুন রোগি শনাক্ত ৩ জন

নিকলীতে নৌকায় সিলিন্ডার বিস্ফোরণে এক মাঝি নিহত, আহত ৪ জন ঢাকায় ভর্তি

নিকলীতে নৌকায় সিলিন্ডার
বিস্ফোরণে এক মাঝি নিহত
আহত ৪ জন ঢাকায় ভর্তি

# মোস্তফা কামাল :-

কিশোরগগঞ্জের হাওর উপজেলা নিকলীর সিংপুর বাজার ঘাটে একটি নৌকায় কয়েলের আগুন থেকে সিলিন্ডার বিস্ফোরণে নৌকার মাঝি দগ্ধ হয়ে মারা গেছেন। আহত হয়েছেন তার ছেলেসহ ৪ জন। আহতদের বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে সেখান থেকে তাদের ঢাকায় শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক ডা. মো. বাহার উদ্দিন।
এলাকাবাসী জানায়, গতকাল বৃহস্পতিবার সিংপুরে গ্রামীণ মেলা ছিল। মেলায় বিক্রির জন্য পণ্যসামগ্রি নিয়ে গিয়েছিলেন নিকলী সদরের মোঘলহাটি গ্রামের করিম উদ্দিনের ছেলে জহুর উদ্দিন, তার ছেলে বাপ্পি, নিকলী সদরের আবু সামার ছেলে হাশেম ও ইস্রাফিলের ছেলে তারেক এবং সাজনপুর গ্রামের জহির উদ্দিনের ছেলে গিয়াস উদ্দিন। মেলাশেষে রাতে তারা সিংপুর বাজার ঘাটে নৌকা নোঙর করে নৌকার ভেতর ঘুমিয়ে পড়েন। আজ ১৫ জানুয়ারি শুক্রবার ভোররাতে কয়েলের আগুন থেকে নৌকায় আগুন ধরে গেলে এক পর্যায়ে নৌকায় থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে পুরো নৌকায় মহুর্তে আগুন ছড়িয়ে পড়ে। এলাকাবাসী গিয়ে ৪ জনকে উদ্ধার করতে সক্ষম হরেও মাঝি জহুর উদ্দিন ঘটনাস্থলেই মারা যান। আহতদের বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে সেখান থেকে তাদেরকে ঢাকায় শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে স্থানান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: কপি করা নিষেধ!!!