• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জের দুই উপজেলায় চার চেয়ারম্যান প্রার্থিতা বাতিল কারাদণ্ডে পাকুন্দিয়া উপজেলা চেয়ারম্যান রেনুর মনোনয়ন বাতিল কিশোরগঞ্জে একমাত্র নারী চেয়ারম্যান প্রার্থী রৌশনারা ঈদ পুনর্মিলনীর কনসার্ট মাতালেন তসিবা-বিথী কিশোরগঞ্জের হাওরে চৈত্রেই শুরু হলো বোরো ধান কাটা হোসেনপুরে অষ্টমী স্নানে লাখো পূণ্যার্থীর ঢল কুলিয়ারচরে ১১শ কৃষক-কৃষাণীদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ কুলিয়ারচরে পাগলা শিয়াল, কুকুর আর বিড়ালের কামড়ে শিশুসহ আহত ৯ জন নারী-পুরুষ ও ৫টি গরু-ছাগল ভৈরবে নানান আয়োজনে বর্ষবরণ উদযাপন ভৈরবে সম্মিলন ফাউন্ডেশনের ৩য় শাখা উদ্বোধন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা

ভৈরবে বন্যা আশ্রয়কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন

ভৈরবে বন্যা আশ্রয়কেন্দ্র নির্মাণ
কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন

# মোস্তাফিজ আমিন :-

ভৈরবে বন্যা আশ্রয়কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়েছে। আজ ১৩ জানুয়ারি বুধবার দুপুরে স্থানীয় সংসদ সদস্য নাজমুল হাসান পাপনের পক্ষে তাঁর প্রতিনিধি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া এই ভিত্তিপ্রস্থর স্থাপন করেন। এ সময় উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিল্লুর রহমান রাশেদসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের রাজনগর গ্রামের ওয়ার্ড আদর্শ উচ্চ বিদ্যালয়ে এই আশ্রয়কেন্দ্রটি নির্মাণ করা হচ্ছে। ২ কোটি ৭৯ হাজার টাকা ব্যয়ে প্রকল্পটি বাস্তবায়ন করছে দুর্যোগ ও ত্রাণমন্ত্রণালয়। বন্যা প্রবন ও নদী ভাঙন এলাকায় বন্যা আশ্রয়কেন্দ্র নির্মাণ (তৃতীয় পর্যায়) প্রকল্পের আওতায় এই আশ্রয়কেন্দ্রটি নির্মাণ করা হচ্ছে। ঠিকাদারী প্রতিষ্ঠান মের্সাস ইভান এন্টারপ্রাইজ আশ্রয়কেন্দ্রটি নির্মাণ করছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *