• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :

পাকুন্দিয়ায় পুকুরে বিষ দিয়ে লক্ষাধিক টাকার মাছ নিধন

পাকুন্দিয়ায় পুকুরে বিষ দিয়ে
লক্ষাধিক টাকার মাছ নিধন

# নিজস্ব প্রতিবেদক :-

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় এক ব্যক্তির পুকুরে দুর্বৃত্তরা বিষ প্রয়োগ করে লক্ষাধিক টাকার মাছ নিধন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ৬ জানুয়ারি বুধবার দিবাগত রাতে উপজেলার কুমারপুর গ্রামের আল আমিনের পুকুরে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে ৭ জানুয়ারি বৃহস্পতিবার দুপুরে আল আমিনের বড় ভাই নজরুল ইসলাম বাদী হয়ে পাকুন্দিয়া থানায় অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার হোসেন্দী ইউনিয়নের কুমারপুর গ্রামের মৃত আবদুল মোনায়েমের ছেলে আল আমিন তার ২৫ শতাংশ পুকুরে দীর্ঘদিন ধরে মাছ চাষ করে আসছেন। বুধবার দিবাগত গভীর রাতে কে বা কারা তার পুকুরে বিষ প্রয়োগ করে মাছ নিধন করে। সকালে ঘুম থেকে উঠে পুকুরে গিয়ে বাড়ির লোকজন অসংখ্য মরা মাছ ভেসে থাকতে দেখতে পায়। এতে লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবী বাড়ির লোকজনের।
ক্ষতিগ্রস্ত আল আমিনের বড় ভাই নজরুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে আল আমিন তার পুকুরে বিভিন্ন জাতের মাছ চাষ করে আসছে। আল আমিন ঢাকায় থাকেন। এই সুযোগে দুর্বৃত্তরা গভীর রাতে পুকুরে বিষ প্রয়োগ করে মাছ গুলো নিধন করেছে। যে পরিমাণ মাছ নিধন করা হয়েছে তা লক্ষাধিক টাকা বিক্রি করা যেত।
পাকুন্দিয়া থানার ডিউটি অফিসার (এসআই) আমিনুর রহমান অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *