• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড

ভৈরব পৌরসভার পক্ষ থেকে মাস্ক বিতরণ

ভৈরব পৌরসভার পক্ষ
থেকে মাস্ক বিতরণ

# মো. আফসার হোসেন তূর্জা :-

‘মাস্ক পরিধান করুন, স্বাস্থ্য বিধি মেনে চলুন’- এই প্রতিপাদ্যে করোনার দ্বিতীয় ঢেউ প্রতিরোধে ভৈরবে পৌরসভায় পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়েছে।
৪ জানুয়ারি সোমবার দুপুর আড়াইটার দিকে পৌরসভার মূলগেটের সামনে জনসাধারণ ও পথচারীদের মাঝে মাস্ক পড়িয়ে এই অনুষ্ঠানের উদ্বোধন করেন ভৈরব পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ।
পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ বলেন, সারাদেশে করোনার দ্বিতীয় ঢেউ শুরু হয়েছে। প্রথম দিক দিয়ে মানুষ মাস্ক পরিধানে সচেতন থাকলেও দিনে দিনে তা কমে আসছে। আর করোনার প্রতিরোধ সবচেয়ে বড় ভূমিকা রাখে এই মাস্ক। তাই মানুষের মাঝে সচেতনতার বৃদ্ধির লক্ষে পৌরসভার পক্ষ থেকে এই মাস্ক বিতরণের কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। এছাড়া এই মাস্ক পৌর এলাকার ১২টি ওয়ার্ডে পর্যায়ক্রমে বিতরণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *