• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১১ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :

পাকুন্দিয়ায় অসামাজিক কাজের অপরাধে দুই নারীকে দণ্ড

পাকুন্দিয়ায় অসামাজিক কাজের
অপরাধে দুই নারীকে দণ্ড

# নিজস্ব প্রতিবেদক :-

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় অনৈতিক ও অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগে দুই নারীকে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। ২৯ ডিসেম্বর মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার একটি ভাড়াটে বাসায় অভিযান চালিয়ে তাদের আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফুর রহমান তাদের এ দণ্ডাদেশ দেন। ৩০ ডিসেম্বর বুধবার সকালে পাকুন্দিয়া থানা পুলিশ তাদের কিশোরগঞ্জ জেল হাজতে পাঠিয়েছেন।
দণ্ডপ্রাপ্তরা হলেন, উপজেলার হাপানিয়া গ্রামের খুর্শিদ উদ্দিনের স্ত্রী নাজমা খাতুন (৩৮) ও ভিটিপাড়া গ্রামের সবুজ মিয়ার স্ত্রী সাথী আক্তার (৩০)। এদের মধ্যে নাজমা খাতুনকে দুই মাস ও সাথী আক্তারকে ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।
জানা যায়, উপজেলা সদরের ডাকবাংলার পিছনে একটি বাসা ভাড়া নিয়ে থাকতেন নাজমা খাতুন। দীর্ঘদিন ধরে ওই ভাড়াটে বাসায় নাজমা খাতুন নিজে এবং বাহির থেকে কিছু নারী এনে অনৈতিক ও অসামাজিক কাজের ব্যবসা করতেন। এর ধারাবাহিকতায় মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে ওই ভাড়াটে বাসায় বাহির থেকে কিছু নারী এনে অনৈতিক ও অসামাজিক কার্যকলাপ করছিল। টের পেয়ে আশপাশের লোকজন তাদের হাতেনাতে ধরে ফেলে। এ সময় পুরুষসহ অন্যরা পালিয়ে যায়। খবর পেয়ে পাকুন্দিয়া থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের আটক করে। বিষয়টি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফুর রহমানকে জানায় পুলিশ। সহকারী কমিশনার (ভূমি) ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে অভিযুক্ত দুই নারীকে এ কারাদণ্ডাদেশ দেন।
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফুর রহমান বলেন, অশ্লীল ও অসামাজিক কাজে জড়িত থাকা অবস্থায় তাদের হাতেনাতে ধরে ফেলে জনতা। খবর পেয়ে পুলিশ তাদের আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে দণ্ডবিধি ১৯৬০ এর ২৯৪ (ক) ধারায় তাদের এ কারাদণ্ডাদেশ দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *