• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী

কটিয়াদী পৌরসভা নির্বাচনী তফসিল

কটিয়াদী পৌরসভা
নির্বাচনী তফসিল

# নিজস্ব প্রতিবেদক :-

কিশোরগঞ্জ সদর ও কুলিয়ারচর পৌরসভার নির্বচনী তফসিলের পর এবার কটিয়াদী পৌরসভার নির্বাচনী তফসিল ঘোষণা হয়েছে। এখানে আগামী ৩০ জানুয়ারি ভোটগ্রহণ সম্পন্ন হবে। জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আশ্রাফুল আলম জানিয়েছেন, নির্বাচন কমিশন স্থানীয় সরকার (পৌরসভা) নির্বাচন বিধিমালা ২০১০ এর বিধি ১০ অনুযায়ী গতকাল ১৪ ডিসেম্বর জারি করা প্রজ্ঞাপনে মনোয়নপত্র জমার শেষ তারিখ আগামী ৩১ ডিসেম্বর, বাছাইয়ের তারিখ ৩ জানুয়ারি, প্রার্থিতা প্রত্যাহরের শেষ তরিখ ১০ জানুয়ারি এবং ভোটগ্রহণের তারিখ ৩০ জানুয়ারি ঘোষণা করেছে। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ সম্পন্ন হবে।
অন্যদিকে কিশোরগঞ্জ সদর ও কুলিয়ারচর পৌরসভায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ১৬ জানুয়ারি। এ দু’টি পৌরসভায় মনোনয়নপত্র জমার শেষ তারিখ ২০ ডিসেম্বর, বাছাই ২২ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৯ ডিসেম্বর। সদরে ব্যালটে আর কুলিয়ারচরে ইভিএম-এ ভোটগ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *