• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী

কটিয়াদীতে মাটি খুঁড়ে তিনটি লাশ উত্তোলন, ভিকটিমের ভাইয়ের দায় স্বীকার আটক হয়েছে মাসহ ভাই-বোন

কটিয়াদীতে মাটি খুঁড়ে উদ্ধার করা বাবা আসাদ মিয়া, ছেলে লিয়ন ও মা পারভীনের লাশ। - পূর্বকণ্ঠ

কটিয়াদীতে মাটি খুঁড়ে তিনটি লাশ উত্তোলন
ভিকটিমের ভাইয়ের দায় স্বীকার
আটক হয়েছে মাসহ ভাই-বোন

# নিজস্ব প্রতিবেদক :-

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার বনগ্রাম জামষাইট গ্রামে সম্পত্তির বিরোধে ব্যবসায়ী আসাদ মিয়া (৫৫), তার স্ত্রী পারভীন আক্তার (৪৫) ও তাদের ছেলে লিয়নকে (১২) হত্যা করা হয়েছে। রক্তের আলামত দেখে বসত ঘরের পেছনে মাটি খুঁড়ে এক জয়গা থেকেই উদ্ধার করা হয়েছে তিনটি লাশ। আটক করা হয়েছে খুন হওয়া ব্যবসায়ীর মা জুমেলা খাতুন (৮৫), ছোট ভাই দীন ইসলাম (৩৫), দুই বোন নাজমা ও তাসলিমা এবং তাসলিমার স্বামী ফজলু মিয়াকে। পুলিশের জিজ্ঞাসাবাদে দীন ইসলাম হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছেন বলে জানিয়েছেন কটিয়াদী থানার ওসি এমএ জলিল। ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)।
স্থানীয় বনগ্রাম ইউনিয়নের ৮নং ওয়ার্ড মেম্বার মো. জাহাঙ্গীর এ প্রতিনিধিকে জানিয়েছেন, নিহত আসাদ মিয়ার ছেলে মোফাজ্জল (১৫) পার্শ্ববর্তী চান্দপুর গ্রামে তার নানার বাড়িতে বেড়াতে গিয়েছিল। সে বৃহস্পতিবার সকালে বাড়ি ফিরে ঘরে মা-বাবা কাউকেই দেখতে পায়নি। তবে ঘরের মেঝেতে রক্তের দাগ দেখতে পায়। মোফাজ্জল বিষয়টি তাকে জানালে তিনি অন্যান্য লোকজন নিয়ে নিহতের ঘরে গিয়ে কোন রক্তের চিহ্ন পাননি। এর আগেই মুছে ফেলা হয়েছে। এসময় ভিকটিমের মা জুমেলা খাতুন রক্তকে পানের পিক বলে ঘটনা আড়াল করার চেষ্টা করেন। আর ঘরের পেছনে একটি বড় গর্ত করে মাটি দিয়ে ভরাট করে তাতে ছাঁই ফেলে, গাছের শুকনো পাতা ফেলে এবং ছোট ছোট আমের চারা লাগিয়ে দেয়া হয়েছে। বোঝার উপায় নেই এখানে কোন নতুন গর্ত করা হয়েছিল। বিষয়টি তিনি ইউপি চেয়ারম্যান কামাল হোসেন মিলনকে জানালে তিনিও ঘটনাস্থলে যান এবং গ্রাম পুলিশকে দিয়ে থানায় খবর দেন। থানা থেকে পুলিশ গেলে তাদের উপস্থিতিতে রাত সাড়ে ৯টার দিকে স্থানীয় আনার মিয়া কোদাল দিয়ে মাটি খুঁড়ে প্রথমেই শিশু লিয়নের হাত দেখতে পান। এরপর পুরো মাটি তুলে তিনজনেরই লাশ পাওয়া যায়।
চেয়ারম্যান কামাল হোসেন মিলন জানিয়েছেন, শাবল এবং রড দিয়ে তাদের হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। লিয়ন স্থানীয় মক্তবে পড়তো। আর নিহতের বড় ছেলে তোফাজ্জল (২৮) ঢাকায় গার্মেন্টে চাকরি করেন। খবর পেয়ে তিনিও বাড়িতে এসেছেন।
লাশ উত্তোলনের পরই নিহতের ভাই, দু’বোন ও ভগ্নিপতিকে আটক করা হয়। আর লাশগুলো ময়না তদন্তের জন্য জেলা সদরের জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কটিয়াদী থানার ওসি এমএ জলিল জানিয়েছেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিহতের ছোট ভাই দীন ইসলাম হত্যার দায় স্বীকার করেছেন। আদালতে নিয়ে দীন ইসলামসহ অন্যদের দিয়ে ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করানোর চেষ্টা করা হচ্ছে বলেও তিনি জানিয়েছেন।
ইউপি চেয়ারম্যান কামাল হোসেন মিলন জানিয়েছেন, মৃত মীর হোসেনের ছেলে জামষাইট বাজারের মনোহারি ব্যবসায়ী নিহত আসাদ মিয়ারা দুই ভাই ও চার বোন। আসাদ মিয়া তার মা জুমেলা খাতুনের কাছ থেকে কিছু জায়গা কিনেছিলেন। কিন্তু এই জায়গার ভোগদখল নিয়ে আসাদ মিয়ার সঙ্গে তার ভাই-বোন ও মায়ের বিরোধ ছিল। তবে এই বিরোধ যে এত তীব্র ছিল, এর জন্য তিনজনকে মেরে ফেলতে পারে, প্রতিবেশিরাও কেউ তা বুঝতেই পারেননি। এ ঘটনায় ছেলেদের কেউ একজন বাদী হয়ে মামলা করবে বলে ওসি জানিয়েছেন।

যান্ত্রিক গোলযোগের জন্য সংবাদটি পুনঃসংযোজন করা হলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *