• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড পাকুন্দিয়ায় ৩ চেয়ারম্যান ও ১ ভাইস-চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার মৃত্যু দিয়ে পরিবারকে বিদায় জানালেন সারপ্রাইজ দিয়ে দেশে আসা প্রবাসী আল ইসলাম কিশোরগঞ্জের তিন উপজেলায় ৭ জনের প্রার্থিতা প্রত্যাহার প্রযুক্তিগত উপকরণসহ সাইবার অপরাধী গ্রেপ্তার ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের ফলে ভাঙ্গনের আশঙ্কায় দুই গ্রাম

কুলিয়ারচরে প্রেমিকের সাথে দুই সন্তানের জননী উধাও স্ত্রী সন্তান হারিয়ে পাগল স্বামী

কুলিয়ারচরে প্রেমিকের সাথে
দুই সন্তানের জননী উধাও
স্ত্রী সন্তান হারিয়ে পাগল স্বামী

# মুহাম্মদ কাইসার হামিদ :-

কিশোরগঞ্জের কুলিয়ারচরে পরকীয়া প্রেমিকের সাথে দুই সন্তানের জননী উধাও ইয়াসমিন আক্তার। ইয়াসমিন আক্তার প্রেমিকের সাথে যাওয়ার সময় তার দুই সন্তানও নিয়ে চলে গেছে। এদিকে স্ত্রী সন্তানকে হারিয়ে পাগলের মতো খুঁজে বেড়াচ্ছে স্বামী আলম মিয়া (৩৫) নামে এক রাজমিস্ত্রি শ্রমিক।
উপজেলার লক্ষ্মীপুর গ্রামের শ্রমিক আলম মিয়া অভিযোগ করে বলেন, প্রায় ১২ বছর পূর্বে উপজেলার পশ্চিম আব্দুল্লাহপুর গ্রামের মো. হানিফ মিয়ার কন্যা ইয়াসমিন আক্তারকে ইসলামী শরাশরীয়ত মতে বিবাহ করে ঘর সংসার করে আসছে। সংসার জীবনে তাদের ২ ছেলে সন্তান জন্ম নেয়। এক ছেলের নাম আব্দুল্লাহ (৮) ও অপর ছেলের নাম মামুন (৫)। আব্দুল্লাহ স্থানীয় এক কওমি মাদ্রাসায় লেখা পড়া করে। অপর ছেলে মামুন স্থানীয় এক স্কুলে লেখা পড়া করে। স্ত্রী ইয়াসমিন আক্তার (৩০) পরকীয়া প্রেমে আসক্ত হয়ে গত ১ সেপ্টেম্বর বিকালে স্বামী আলম মিয়ার জমানো দেড় লক্ষ টাকা ও দুই ভরি স্বর্ণালংকারসহ আরীফ (২২) নামে এক যুবকের সাথে দুই সন্তান নিয়ে পালিয়ে যায়। আরিফ তার ব্যবহৃত মোবাইল ফোনে আলম মিয়ার এক নিকট আত্মীয়ের সাথে যোগাযোগ করে জানায় ইয়াসমিন ও আলম মিয়ার দুই ছেলে সন্তান তার নিকট আছে। অচিরেই ইয়াসমিনকে সে বিয়ে করবে। এছাড়া আলম মিয়ার দুই সন্তানকে মেরে ফেলার হুমকি দিয়ে বলে ৫০ হাজার টাকা দিয়ে নরসিংদী জেলার মাধবদী এলাকা থেকে দুই সন্তানকে নিয়ে আসার জন্য। স্ত্রী সন্তানদের হারিয়ে পাগল প্রায় আলম মিয়া। স্ত্রী ও দুই সন্তানকে হন্য হয়ে খুঁজে বেড়াচ্ছে। ইয়াসমিন এর আগেও পরকীয়া প্রেমে আসক্ত হয়ে আনোয়ার (৪৫) নামে এক ব্যক্তির সাথে পালিয়ে গিয়ে বিয়ে করে। পরবর্তীতে সন্তানদের মুখের দিকে তাকিয়ে পুলিশ দ্বারা স্ত্রীকে উদ্ধার করে পুনরায় বিয়ে করে সংসার করতে থাকে আলম মিয়া। এ অবস্থায় আরীফ মিয়া নামে ওই যুবকের সাথে প্রথমে মোবাইলে পরিচয় হয় গৃহবধূ ইয়াসমিনের। মোবাইল ফোনে পরিচয়ের এক পর্যায়ে অবৈধ ভাবে পরকীয়ায় লিপ্ত হলে বিষয়টি স্বামী আলম মিয়া টের পেয়ে স্ত্রী ইয়াসমিনের ছোট ভাই সুমন মিয়া (২৩) ও ছোট বোন জেসমিন আক্তার (২৭) কে জানান। বিষয়টি অন্যদিকে মোড় নিলে ইয়াসমিনের ভাই ও বোনের সহযোগীতায় দুই সন্তানসহ টাকা পয়সা ও স্বর্ণালংকার নিয়ে ১ সেপ্টেম্বর বিকালে পালিয়ে গিয়ে প্রেমিক আরীফ মিয়ার কাছে চলে যায়।
এ রিপোর্ট লিখা পর্যন্ত স্ত্রী সন্তানকে খোঁজা খুঁজিসহ মামলা করার প্রস্তুতি নিচ্ছিল আলম মিয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *