• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
দুদিন ধরে বিদ্যুৎ নেই ভৈরবের তিন ইউনিয়নে, ভোগান্তিতে জনজীবন স্কুলের পরিচালনা পর্ষদের নির্বাচনে ভোটার তালিকায় জালিয়াতি, এলাকায় উত্তেজনা, তদন্ত কমিটি গঠন হোসেনপুরের শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন কাজী আছমা কুলিয়ারচর স্টেশন থেকে ১৯টি ট্রেনের টিকেটসহ রেলওয়ে খালাসী কর্মী আটক কিশোরগঞ্জে শিলাবৃষ্টি সন্তানদের সংবাদ সম্মেলন মুক্তিযুদ্ধের এক শহীদের বাড়ি দখলের অভিযোগ গাছ চাপায় শিশুপুত্রসহ অন্তঃসত্ত্বা কিষাণী নিহত কিশোরগঞ্জে ৫০ মিনিটের স্বস্তির বৃষ্টি বিএনপি বহিষ্কার করলেও জনগণ গন্তব্য ঠিক করবেন ………. বহিষ্কৃত প্রার্থী নাজমুল টিকেট কালোবাজারি থামছেই না বুকিং ক্লার্কের সহযোগী ফের ধরা

কিশোরগঞ্জে জেলা প্রশাসনের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রি বিতরণ

কিশোরগঞ্জে জেলা প্রশাসনের
স্বাস্থ্য সুরক্ষা সামগ্রি বিতরণ

# মোস্তফা কামাল :-

কিশোরগঞ্জে জেলা প্রশাসনের উদ্যোগে স্বল্প আয়ের মানুষের মাঝে করোনার সংক্রমণ থেকে রক্ষায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রি বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে আজ মঙ্গলবার (২৩ জুন) সকালে সার্কিট হাউজ প্রাঙ্গনে সংক্ষিপ্ত অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান, পৌর মেয়র মাহমুদ পারভেজ, সেনাবাহিনীর ক্যাপ্টেন ইশরাত, জেলা চেম্বারের সভাপতি মুজিবুর রহমান বেলাল, জেলা প্রেস ক্লাবের সভাপতি মোস্তফা কামাল, সনাক সভাপতি সাইফুল হক মোল্লা দুলু ও জেলা স্কাউট সম্পাদক এমএ আউয়াল মুন্না বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান।
বক্তাগণ সবাইকে নিজে ও পরিবারকে বাঁচাতে সচেতনভাবে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানিয়েছেন। উন্নত দেশগুলোর তুলনায় এখনো বাংলাদেশের অবস্থা ভাল আছে উল্লেখ করে তারা বলেন, আমরা মাস্ক ছাড়া অহেতুক বাইরে ঘোরাফেরা করলে সংক্রমণ আরো বাড়বে। জরুরি কাজ ছাড়া বাইরে না গেলে, আর বাইরে গেলে সঠিক নিয়মে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও গ্লাভস ব্যবহার করলে, বাইরে থেকে বাসায় ফিরে অন্তত ২০ সেকেন্ড সাবান দিয়ে ভালভাবে হাত-মুখ ধোলে সংক্রমণের মাত্রা অনেক কমে আসবে বলে বক্তাগণ উল্লেখ করেন। তারা আরো বলেন, জেলা শহরের ২০টি পয়েন্টে প্রতিদিনই প্রশাসন ও আইন শৃংখলা বাহিনীর উদ্যোগে অভিযান চালানো হচ্ছে। এই করোনা সঙ্কটকালে ব্যবসায়ী হোক, ভোক্তা হোক, পথচারী হোক, যানবাহনের চালক হোক আর যাত্রী হোক, যারাই সরকার ও স্বাস্থ্য বিভাগের নির্দেশনা অমান্য করছেন, তাদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হচ্ছে। এর উদ্দেশ্য হচ্ছে করোনার বিস্তার রোধ করতে মানুষকে স্বাস্থ্যবিধি মানার ক্ষেত্রে উদ্বুদ্ধ করা। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গোলাম মোস্তফা, এনডিসি মীর আল কামাহ তমাল, সদর মডেল থানার ওসি আবু বকর সিদ্দিক, জেলা রোভার সম্পাদক কামরুল আহসান, যুগ্ম-সম্পাদক সালমা হক, জেলা চেম্বারের সহ-সভাপতি খালেকুজ্জামান, নাসিব সভাপতি আলাউদ্দিন আহমেদ প্রমুখ। বক্তব্যশেষে স্বল্প আয়ের মানুষদের মাঝে মাস্ক, গ্লাভস ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। রোভার-স্কাউটের মাধ্যমেও শহরের ১০টি পয়েন্টে এসব সামগ্রি বিতরণ করানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *