• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জের ৩ উপজেলার নির্বাচনে মোতায়েন ৭ প্লাটুন বিজিবি সদস্য নিকলীতে রাত পোহালেই ভোট, মোটরসাইকেল ও আনারসের মাঝে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস র‌্যাব হেফাজতে গৃহবধূর মৃত্যু ভৈরবের ৪ র‌্যাব সদস্যসহ নান্দাইলের এক এসআই প্রত্যাহার কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে আবুল হোসেন লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন

কিশোরগঞ্জ ওয়ালিনেওয়াজ কলেজে নতুন অধ্যক্ষ আল আমিন উপাধ্যক্ষ ফজলুর রহমান

কিশোরগঞ্জ ওয়ালিনেওয়াজ কলেজে
নতুন অধ্যক্ষ আল আমিন
উপাধ্যক্ষ ফজলুর রহমান

# মোস্তফা কামাল :-

কিশোরগঞ্জ শহরের ওয়ালিনেওয়াজ খান কলেজে আজ সোমবার (২২ জুন) নতুন অধ্যক্ষ হিসেবে মো. আল আমিন ও উপাধ্যক্ষ হিসেবে ফজলুর রহমান দুলাল যোগদান করেছেন। কলেজের অধ্যক্ষ পদে ১৪ জন এবং উপাধ্যক্ষ পদে ৭ জন প্রার্থী ছিলেন। এবছর ২২ ফেব্রুয়ারি অনুষ্ঠিত নিয়োগ পরীক্ষায় অধ্যক্ষ পদে মো. আল আমিন ও উপাধ্যক্ষ পদে ফজলুর রহমান দুলাল প্রথম হলে গত ১৯ মার্চ কলেজ পরিচালনা পর্ষদের সভায় সর্বসম্মতিক্রমে তাদের নিয়োগে অনুমোদন দেয়া হয়। আর জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য গত ১৮ জুন এই নিয়োগে অনুমোদন দিলে আজ সকাল সাড়ে ৯টায় তারা কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহানের কাছ থেকে নিয়োগপত্র গ্রহণ করে আনুষ্ঠানিকভাবে কলেজে স্ব স্ব পদে যোগদান করেছেন।
মো. আল আমিন ১৯৯৪ সালে কিশোরগঞ্জ পৌর মহিলা কলেজে ব্যবস্থাপনা বিভাগে প্রভাষক হিসেবে যোগ দিয়ে ২০১৫ সালের ১৯ সেপ্টেম্বর একই কলেজের উপাধ্যক্ষ হন। আর ফজলুর রহমান দুলাল ওয়ালিনেওয়াজ খান কলেজেই কম্পিউটার ও তথ্য বিজ্ঞান বিভাগের প্রধান ছিলেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *