• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কটিয়াদীতে দুদল গ্রামবাসীর সংঘর্ষে আহত শতাধিক, পুলিশের গুলি, গ্রেপ্তার ২৩ জমি অধিগ্রহণের দুই কোটি টাকা ফেরত না দিতে নানা ষড়যন্ত্র দাতার বিরুদ্ধে লাল বাহাদুরের রং পাল্টে হয়ে গেল কুচকুচে কালো নানা অঙ্গসজ্জায় সাজানো হয় কোরবানির পশু পাচারকালে ৬০ বস্তা সার জব্দ করে মামলা পৌনে তিনশ বছরের প্রাচীন শোলাকিয়া ঈদগার প্রস্তুতি ভৈরবে এমবিশন পাবলিক স্কুলের জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা কুরবানী সম্পর্কীত কিছু মাসায়েল ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক ছিনতাইকৃত টাকা ও মাদক উদ্ধারে অবদান রাখায় আইজিপি পুরস্কারে ভূষিত ভৈরবের ওসি সফিকুল ইসলাম ইসরায়েলি গণহত্যার প্রতিবাদে মানববন্ধন

ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি নির্বাচন সম্পন্ন সভাপতি মামুন, সিনিয়র সহ-সভাপতি মোশাররফ, সহ-সভাপতি জাবেদ

# মিলাদ হোসেন অপু :-
কিশোরগঞ্জের ভৈরবে ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ২০২৪-২৬ নির্বাচনে আব্দুল্লাহ আল মামুন ১৪২ ভোট বেশি পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৩৩৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বজলুর রহমান পেয়েছেন ১৯৫ ভোট। আজ ১০ জুন সোমবার পৌর শহরের সরকারি কাদির বকস পাইলট উচ্চ বিদ্যালয়ে নির্বাচন শেষে ফলাফল ঘোষনা করেন প্রধান নির্বাচন কমিশনার এমএম মুহিত।
এদিকে নির্বাচনে সিনিয়র সহ-সভাপতি পদে হাজী মো. মোশাররফ হোসেন ২৬১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাজী মাসউদ উর রহমান পেয়েছেন ১৯০ ভোট ও মোস্তাফিজুর রহমান পেয়েছেন ৮০ ভোট।
সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মো. জাহিদুল হক জাবেদ। তিনি পেয়েছেন ২৫৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাজী এমরান মোল্লা তুহিন পেয়েছেন ২০৯ ভোট ও তারেক আহমেদ ভূইয়া পেয়েছেন ৫৪ ভোট।
পরিচালক পদে মিজানুর রহমান সাদ্দাম (৪৮২), মো. সোহেল বিল্লাহ (৪৭৫), আরাফাত ভূইয়া (৪৭৪), দেলোয়ার হোসেন (৪৬৬), মো. নাঈন ভূইয়া (৪৬৫), জামিল আহমেদ (৪৬৪), মো. নিজাম উদ্দিন সরকার (৪৬৪), তানভীর আহমেদ (৪৬২), সৈকত আহমেদ জেমস (৪৫৪), শরীফ নেওয়াজ ভূইয়া (৪৪৬), হাজী মো. আলাউদ্দিন (৪৩৯), আরিফ মাহমুদ (৪২৪), হাজী মো. সাজ্জাদ হোসেন মামুন (৪২৩), মো. মিজানুর রহমান পাটোয়ারী (৪১৮) নির্বাচিত হয়েছে।
সহযোগী পদে নিজাম মাহমুদ জুয়েল, আব্দুর রউফ, মো. আক্তারুজ্জামান ও আব্দুর রশিদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
এ বিষয়ে এমএ মুহিত বলেন, সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলে ভোট গ্রহণ। কোন রকম অপ্রীতিকর ঘটনা ছাড়াই ভৈরবের ব্যবসায়ীরা স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণে নির্বাচনটি সম্পন্ন হয়েছে। ৫৬১ জন ভোটারের মধ্যে ৫৩২ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এদের মধ্যে ১১ সহযোগী ভোটার রয়েছেন। তারা সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতিকে ভোট দেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *