• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কটিয়াদীতে দুদল গ্রামবাসীর সংঘর্ষে আহত শতাধিক, পুলিশের গুলি, গ্রেপ্তার ২৩ জমি অধিগ্রহণের দুই কোটি টাকা ফেরত না দিতে নানা ষড়যন্ত্র দাতার বিরুদ্ধে লাল বাহাদুরের রং পাল্টে হয়ে গেল কুচকুচে কালো নানা অঙ্গসজ্জায় সাজানো হয় কোরবানির পশু পাচারকালে ৬০ বস্তা সার জব্দ করে মামলা পৌনে তিনশ বছরের প্রাচীন শোলাকিয়া ঈদগার প্রস্তুতি ভৈরবে এমবিশন পাবলিক স্কুলের জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা কুরবানী সম্পর্কীত কিছু মাসায়েল ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক ছিনতাইকৃত টাকা ও মাদক উদ্ধারে অবদান রাখায় আইজিপি পুরস্কারে ভূষিত ভৈরবের ওসি সফিকুল ইসলাম ইসরায়েলি গণহত্যার প্রতিবাদে মানববন্ধন

যুব ও ক্রীড়া মন্ত্রীর সাথে নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাত

# মিলাদ হোসেন অপু :-
উপজেলা পরিষদ নির্বাচন শেষে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েই যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মন্ত্রী আলহাজ্ব নাজমুল হাসান পাপনের সাথে সৌজন্য সাক্ষাত করেন নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল মনসুর। ৮ জুন শনিবার সন্ধ্যায় মন্ত্রীর গুলশানের নিজ বাস ভবনে চেয়াম্যানের সাথে চা চক্রে যোগদেন তিনি।
এ সময় নব নির্বাচিত চেয়ারম্যানের সাথে ছিলেন, মন্ত্রী নাজমুল হাসান পাপনের সহধর্মিনী বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস এর নির্বাহী পরিচালক রোকসানা হাসান, ভৈরব পৌরসভার মেয়র আলহাজ্ব মো. ইফতেখার হোসেন বেনু, কিশোরগঞ্জ জেলা পরিষদ সাবেক প্যানেল চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মির্জা সোলায়মান।
মন্ত্রী আলহাজ্ব নাজমুল হাসান পাপন এর নির্বাচনী এলাকা কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর)। সেই হিসেবে তিনি এলাকার অভিভাবক হওয়ায় উন্নয়ন কর্মকাণ্ডও দেখাশোনা করেন। ভৈরবে সকল উন্নয়ন প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব জিল্লুর রহমান ও বর্তমানে যুব ক্রীড়া মন্ত্রী আলহাজ্ব নাজমুল হাসান পাপনের হাত ধরেই হয়েছে। আগামী দিনও মন্ত্রী একান্ত সহযোগীতায় সকল উন্নয়ন কাজ করতে হবে।

চা চক্রে পৌর মেয়র ও নবনির্বাচিত চেয়ারম্যানকে ঐক্যবদ্ধ হয়ে ভৈরববাসীর উন্নয়নে কাজ করার কথা বলেছেন মন্ত্রী আলহাজ্ব নাজমুল হাসান পাপন। এমনটা জানিয়েছেন পৌর মেয়র আলহাজ্ব মো. ইফতেখার হোসেন বেনু। তিনি আরো বলেন, ভৈরব পৌরসভা ও উপজেলার বিভিন্ন সমস্যা, বাধা বিপত্তিসহ সকল সমস্যার সমাধান ও উন্নয়নমূলক কর্মকাণ্ডে সহযোগিতা থাকবে বলে মন্ত্রী মহোদয় আশ্বস্ত করেছেন আমাদেরকে।
এ বিষয়ে নবনির্বাচিত চেয়ারম্যান আবুল মনসুর বলেন, মাননীয় মন্ত্রী মহোদয়ের সাথে আমাদের ভৈরবের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে আলোচনা হয়েছে। তিনি এলাকার উন্নয়ন কর্মকাণ্ডের জন্য অত্যন্ত আন্তরিক এবং সহনশীল। মন্ত্রী মহোদয় আমাকে কথা দিয়েছেন ভৈরবে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড করতে যা প্রয়োজন তিনি তা করবেন।
সাক্ষাতের পূর্বে নবনির্বাচিত চেয়ারম্যান আবুল মনসুর, পৌর মেয়র আলহাজ্ব মো. ইফতেখার হোসেন বেনু ও কিশোরগঞ্জ জেলা পরিষদ সাবেক প্যানেল চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মির্জা সোলায়মান বনানী কবরস্থানে প্রয়াত সাবেক রাষ্ট্রপতি আলহাজ্ব মো. জিল্লুর রহমান ও নারী নেত্রী শহীদ আইভি রহমানের কবর জিয়ারত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *