• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
হোসেনপুরে লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ, গ্রামের গ্রাহকেরা দিনে পাঁচ ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছে না পাকুন্দিয়ায় উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপি নেতা কামাল ভৈরবে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শণী অনুষ্ঠিত এবার পাগলা মসজিদের ১০টি দানবাক্সে পাওয়া গেছে ২৭ বস্তা টাকা স্বাধীন দেশের প্রথম জাতীয় পতাকার রূপকার শিবনায়ণ দাস চির বিদায় নিয়েছেন কুলিয়ারচরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত কুলিয়ারচরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন কিশোরগঞ্জে বাস চাপায় মামা-ভাগনের মৃত্যু যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৩য় পর্ব) : সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসনপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবসে র‌্যালি ও সভা অনুষ্ঠিত

হাওরাঞ্চলে সাড়ে ১১’শ পরিবারকে ১০ দিনের খাবার দিলেন ব্যবসায়ী শিপন

হাওরাঞ্চলে সাড়ে ১১’শ পরিবারকে
১০ দিনের খাবার দিলেন ব্যবসায়ী শিপন

# মো. আল আমিন টিটু :-

দেশের হাওরাঞ্চলে অসহায় ও কর্মহীন সাড়ে ১১’শ পরিবারকে ১০ দিনের খাদ্য সামগ্রী দিলেন গার্মেন্ট ব্যবসায়ী সৈয়দ শাহীনুর রহমান শিপন। কেডাব্লিউসি গ্রুপের এমডি সৈয়দ শাহীনুর রহমান শিপন তার নিজ তহবিল থেকে কিশোরগঞ্জের অষ্টগ্রামে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। আজ (১৬ জুন) মঙ্গলবার সকালে অষ্টগ্রাম উপজেলা মিলনায়তন থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
সামাজিক দূরত্ব নিশ্চিত করে উপজেলার ৫টি ইউনিয়নের অসহায় ও কর্মহীন সাড়ে ১১’শ পরিবারের মাঝে ১০ দিনের খাবার তুলে দেন তিনি। এসব খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ১৩ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, আধা কেজি লবণ ও ১টি করে সাবান। এছাড়াও করোনার সংক্রামণ ঠেকাতে প্রতিটি পরিবারের জন্য সার্জিকেল মাস্ক বিতরণ করা হয়।
দিনব্যাপী এসব খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অষ্টগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মো. রফিকুল আলম। এছাড়াও উপস্থিত ছিলেন, কেডাব্লিউসি গ্রুপের চেয়ারম্যান সৈয়দ আমজাদ হোসেন মনু। তাছাড়া সামাজিক দূরত্ব নিশ্চিত করে খাদ্য সামগ্রী বিতরণের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, অষ্টগ্রাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক সাইফুদ্দিন লিচু, জ্বালানী তেল ব্যবসায়ী মো. নজরুল ইসলাম, প্রবাসী সাখাওয়াত হোসেন জুসেফ ও ব্যবসায়ী রাজীব খান। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রহমত উল্লাহ, আলাউদ্দিন ও মো. রফিক মিয়া প্রমুখ।
হাওরাঞ্চলে অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ প্রসঙ্গে কেডাব্লিউসি গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর সৈয়দ শাহীনুর রহমান শিপন বলেন, দেশে করোনা পরিস্থিতিতে অধিকাংশ মানুষজন কর্মহীন হয়ে পড়েছে। বিশেষ করে হাওরাঞ্চলের যেসব মানুষ দিন আনে দিন খায়। আজ তারা পরিবার-পরিজন নিয়ে বিপাকে পড়েছেন। ফলে মানবিক দৃষ্টিতে সমাজে এমন অসহায় ও কর্মহীন সাড়ে ১১’শ পরিবারের মাঝে ১০ দিনের খাদ্য সামগ্রী দেয়া হয়েছে। তিনি আরও জানান, পরেও এই কার্যক্রম অব্যাহত থাকবে। এছাড়াও তিনি মনে করেন, সহজে বা অল্প সময়ে এই করোনা ভাইরাসের প্রভাব থেকে দেশ কিংবা সমাজ মুক্ত হতে পারছে না। তাই, সমাজের বিত্তবান ও ব্যবসায়ীদেরকে অসহায় ও কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে আহবান জানান তিনি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *