• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি

কুলিয়ারচরে যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসানকে নাগরিক সংবর্ধনা

# কুলিয়ারচর সংবাদদাতা :-
কিশোরগঞ্জের কুলিয়ারচরে যুব ও ক্রীড়া মন্ত্রী আলহাজ্ব নাজমুল হাসান পাপন এমপি’কে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে।
২৪ ফেব্রুয়ারি শনিবার বিকেলে থানা সংলগ্ন মাঠে কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগ ও নাগরিক সংবর্ধনা কমিটির আয়োজনে এ নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও নাগরিক সংবর্ধনা কমিটির সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান।
উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক মো. জসীম উদ্দিন লিটন ও উপজেলা আওয়ামী লীগ সদস্য হাবিবুল্লাহ কামালের সঞ্চালনায় নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মন্ত্রী নাজমুল হাসান পাপনের সহধর্মিণী বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস এর নির্বাহী পরিচালক রোকসানা হাসান।
অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি আবুল হোসেন লিটন, পৌর মেয়র সৈয়দ হাসান সারওয়ার মহসিন, জেলা পরিষদ সদস্য আব্দুস সাত্তার মাস্টার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. জিল্লুর রহমান, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান সৈয়দ নূরে আলমসহ ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, ইউপি চেয়ারম্যানবৃন্দ, উপজেলা ও পৌর আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *