• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে শতাধিক বয়স্ক রিকশা ও ভ্যান চালকের মাঝে ওসি সফিকুল ইসলামের খাদ্য সহায়তা প্রদান ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫ গরমে গরিবের এসি যেন মাটির ঘর ভৈরবের বিশিষ্ট শিক্ষাবিদ, লেখক ও শিশু সংগঠক শরীফ উদ্দিন আহমেদ জিল্লুর রহমান প্রিমিয়ার ব্যাংক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি

লায়ন মশিউর আহমেদ ওয়েশকা ইন্টারন্যাশনাল জাপান বাংলাদেশ ন্যাশনাল চ্যাপ্টার এর দ্বিতীয় ভাইস-চেয়ারম্যান নির্বাচিত

# নিজস্ব প্রতিবেদক :-
ওয়েশকা (OISCA) ইন্টারন্যাশনাল জাপান বাংলাদেশ ন্যাশনাল চ্যাপ্টার ২০২৪ সালের নব-নির্বাচিত উপদেষ্টা ও পরিচালনা কমিটি গঠন করা হয়। ২২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বারিধারা কসমোপলিটন ক্লাবে বার্ষিক সাধারণ সভায় সর্ব সম্মতি ক্রমে এ কমিটি গঠিত হয়েছে।
উপদেষ্টা কমিটির মধ্যে রয়েছেন সেলিম আহমেদ, বেনজির আহমেদ, একেএম মিজানুর রহমান (এফসিএ), কেএম ইখতিয়ার জামান। পরিচালনা কমিটির মধ্যে রয়েছেন চেয়ারম্যান হেলেন আকতার নাসরিন (পিএমজেএফ), ১ম ভাইস-চেয়ারম্যান মো. লুৎফর রহমান (এমজেএফ), দ্বিতীয় ভাইস-চেয়ারম্যান মশিউর আহমেদ, তৃতীয় ভাইস-চেয়ারম্যান ইপা রহমান।
জেনারেল সেক্রেটারি খালেদা আকতার জাহান বিলাসী, যুগ্ম-সম্পাদক আশিকুজ্জমান চৌধুরী ইমন, কোষাধ্যক্ষ নাজিম উদ্দীন, সহ-কোষাধ্যক্ষ আতিকুর রহমান খান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শিরিন আকতার রুবি, মহিলা বিষয়ক সম্পাদক নাসিমা আলম, কৃষি বিষয়ক সম্পাদক মো. সুবিদ আলী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এম এ সালাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোজাফফর আলী রব্বানী, যুব ও ট্রেইনার সম্পাদক মো. আসাদুজ্জামান লিটু।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *