• শনিবার, ১১ মে ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
হেদায়াত পাওয়ার উপায়সমূহ ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক এপেক্স ক্লাবের ২৭তম পালাবদল অনুষ্ঠান কিশোরগঞ্জের ৩ উপজেলার নির্বাচনে মোতায়েন ছিল ৭ প্লাটুন বিজিবি সদস্য কিশোরগঞ্জে সোহেল আওলাদ ও জুটন জয়ী কারচুপির অভিযোগ করে জয়ীকে শুভেচ্ছাও দিলেন “সন্দেহের তীর প্রতিবেশী জাহাবীর দিকে” ২৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল ছাত্রী মেঘলার কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান হতে যাচ্ছে আবুল হোসেন লিটন ভৈরবে নিরাপদ সড়ক চাই নিসচা ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত পাকুন্দিয়ায় নির্বাচনে ফলাফল কারচুপির অভিযোগ, ভোট পুনঃগণনার দাবি রেনু’র জাতীয় প্রেসক্লাবে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীর আলোচনায় পররাষ্ট্র মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি

ডিবির তিনটি অভিযানে ৬শ ইয়াবাসহ আটক হয়েছে ৫ জন

ইয়াবাসহ ডিবির হাতে আটক ৫ মাদক ব্যবসায়ী -পূর্বকণ্ঠ

ডিবির তিনটি অভিযানে
৬শ ইয়াবাসহ আটক
হয়েছে ৫ জন

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জ সদর ও ভৈরব থানা এলাকায় ডিবির তিনটি পৃথক অভিযানে ৬০০ পিস ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক হয়েছে। জেলা পুলিশের মিডিয়া সেল সূত্রে জানা গেছে, ডিবির এসআই রমজান আলীর নেতৃত্বে ৩০ নভেম্বর বৃহস্পতিবার বিকালে জেলা সদরের মুকসেদপুর এলাকা থেকে ১২০ পিস ইয়াবাসহ ভৈরব গাছতলা ঘাট এলাকার মৃত জিন্নত মিয়ার ছেলে আল আমিন (২৫) ও ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ বাগোতা এলাকার মৃত আব্দুল আজিজের ছেলে মো. রুবেলকে (২৫) আটক করা হয়েছে।
ডিবির এসআই ফারুক আহমেদের নেতৃত্বে বৃহস্পতিবার সন্ধ্যায় অপর অভিযানে সদর উপজেলার বৌলাই তেরহাসিয়া এলাকা থেকে ৩৫০ পিস ইয়াবাসহ বৌলাই উত্তর রাজকুন্তি এলাকার শাহাবুদ্দিনের ছেলে মাহবুব আলমকে (৩৭) আটক করা হয়েছে।
ডিবির এসআই জামিরুল ইসলামের নেতৃত্বে বৃহস্পতিবার সন্ধ্যায় অপর অভিযানে ভৈরবের ভৈরবপুর উত্তরপাড়া এলাকা থেকে ২০০ পিস ইয়াবাসহ ভৈরবের রামশংকরপুর এলাকার মৃত গেদু মিয়ার ছেলে মো. শামীম (৩৮) ও ভৈরব গোছামারা এলাকার আব্দুল হামিদের ছেলে রহম আলীকে (৩৫) আটক করা হয়েছে।
এসব ঘটনায় সদর ও ভৈরব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক তিনটি মামলা করা হয়েছে। সবাইকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *