• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (শেষ পর্ব); সংকলনে : ডা. এ.বি সিদ্দিক হোসেনপুরে টিসিবির স্মার্ট কার্ড বিতরণ করছেন সৈয়দা জাকিয়া নূর এমপি সামসুল ইসলাম করিমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান কুলিয়ারচরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের মে দিবসে র‌্যালি কুলিয়ারচরে মহান মে দিবসে সিএনজি শ্রমিক ইউনিয়নের বর্ণাঢ্য র‌্যালি ও সভা অবশেষে গ্রেপ্তার হলো আলোচিত বাল্কহেডের চালক ভৈরবে নূরানী কয়েল ফ্যাক্টরীতে আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি ভৈরবে অজ্ঞাত বৃদ্ধের মরদেহ উদ্ধার হোসনপুরে শ্রমজীবী মানুষের মাঝে শরবত ও ঠান্ডা পানি বিতরণ শতাধিক দুর্ঘটনায় অর্ধডজন প্রাণহানি; হোসেনপুরে তিন রাস্তার সংযোগস্থল যেন মরণফাঁদ

গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর হোসেনপুর পৌর এলাকার জলাবদ্ধতা নিরসন

# উজ্জ্বল কুমার সরকার :-
কিশোরগঞ্জ জেলার “হোসেনপুর পৌর এলাকায় জলাবদ্ধতা দুর্ভোগে অর্ধশত পরিবার” এই শিরোনামে গত ৮ আগস্ট জাতীয় ও স্থানীয় পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়।
প্রকাশিত সংবাদটি পৌর কর্তৃপক্ষের নজরে আসলে জলাবদ্ধতা নিরসনে জরুরী উদ্যোগ নেয়া হয়। এতে পৌরসভার ৮ ওয়ার্ডের মাছমহল ও সিনেমা হল সংলগ্ন ড্রেন, একই ওয়ার্ডের বোরহান টেলিকম ও শাহাব উদ্দিন মটরস সংলগ্ন ড্রেন ৫নং ওয়ার্ডের পশ্চিম ঢেকিয়া মীরপাড়া সড়ক সংলগ্ন ড্রেন, ২নং ওয়ার্ডের আকবর হোসেন রাইস মিল সংলগ্ন ড্রেন, একই এলাকার খালেকের দোকান হতে ময়না মসজিদ এবং ধূলিহর রাস্তা সংলগ্ন ড্রেন জরুরী ভিত্তিতে পরিস্কারের উদ্যোগ গ্রহন করা হয়েছে।
সেই সাথে ৬নং ওয়ার্ডের পূর্ব ঢেকিয়া মরহুম একেএম হোসেন সড়কের পানি নিস্কাশনের জন্য রিং পাইপ স্থাপন, ৪নং ওযার্ডের মধ্য আড়াইবাড়িয়া খাঁ বাড়ির পূর্ব পার্শ্বে ক্ষতিগ্রস্ত রাস্তা এবং ৩নং ওয়ার্ডের পদুরগাতি সড়কের দক্ষিণ পার্শ্বে রোহিত এর দোকান সংলগ্ন রাস্তাসহ বিভিন্ন ওয়ার্ডে পানি নিস্কাশনের ব্যবস্থা ও ক্ষতিগ্রস্থ রাস্তা জরুরী মেরামত করার উদ্যোগ গ্রহন করা হয়েছে।
৬নং ওয়ার্ডের পূর্ব ঢেকিয়া এলাকার বাসিন্দা আবু সাঈদ জানান, পৌর কর্তৃপক্ষ পানি নিস্কাশনের উদ্যোগ নেয়া আমরা অনেক উপকৃত হয়েছি এবং সেই সাথে লক্ষ লক্ষ টাকার ফসল ক্ষতিগ্রস্তের হাত থেকে রক্ষা পেয়েছে।
জানতে চাইলে পৌরসভার সহকারী প্রকৌশলী মো. শেখ ফরিদ বলেন, পৌর এলাকার জলাবদ্ধতা স্থায়ীভাবে নিরসন করার লক্ষে আইইউজিআই পি প্রকল্পের মাধ্যমে স্বল্প সময়ের মধ্যে ৮.৮৬৭ কি. মি. আরসিসি ড্রেন নির্মাণের দরপত্র আহবান করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *