• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
একই বিদ্যালয়ের দুই প্রধান শিক্ষক শহীদ বুদ্ধিজীবী বিদায়ী অধ্যক্ষ-সভাপতি দ্বন্দ্বে শিক্ষক-কর্মচারীর বেতন বন্ধ বাজিতপুরে বইয়ের কভারের আদলে বাড়ির সীমানা প্রাচীর দেখতে মানুষের ভিড় (আপডেট) স্মার্ট দেশ গড়তে হলে নতুন প্রজন্মকে স্মার্ট করে গড়ে তুলতে হবে…… নাজমুল হাসান পাপন এমপি বিএনপির কেন্দ্রীয় নেতা শরীফুল আলম কারামুক্ত কুলিয়ারচরে যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসানকে নাগরিক সংবর্ধনা ১২ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার লায়ন মশিউর আহমেদ ওয়েশকা ইন্টারন্যাশনাল জাপান বাংলাদেশ ন্যাশনাল চ্যাপ্টার এর দ্বিতীয় ভাইস-চেয়ারম্যান নির্বাচিত ভৈরবে ১ সপ্তাহের ব্যবধানে দুই গৃহবধূ জন্ম দিলেন ৬ সন্তান ভৈরবে শিমুলকান্দি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের নবম বর্ষে পদার্পণে কেক কাটা ও সার্টিফিকেট বিতরণ

গভীর শ্রদ্ধায় জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে জাতীয় শোক দিবস পালিত

# মোহাম্মদ খলিলুর রহমান :-
কিশোরগঞ্জের বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, মহান স্বাধীনতার স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।
দিবসটি উপলক্ষে ১৫ আগস্ট মঙ্গলবার দিনব্যাপী নানা কর্মসূচীর মাধ্যমে বিনম্র শ্রদ্ধায় বঙ্গবন্ধুকে স্মরণ করে আলহাজ্ব জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালনা পরিষদ, ডাক্তার-নার্স ও শিক্ষক-শিক্ষিকাগণ।
দিনের শুরুতেই কালো ব্যাজ ধারণ করে র‌্যালি মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন। পরে কলেজের অডিটোরিয়ামে বঙ্গবন্ধুর ব্যক্তি ও রাজনৈতিক জীবন দর্শন নিয়ে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক অধ্যাপক বাহার ভুঁইয়ার সভাপতিত্বে আলোচনা সভা বক্তব্য রাখেন উপাধ্যক্ষ অধ্যাপক খালেকুল ইসলাম, সহকারী পরিচালক ডা. আবু ইউসুফ ভুঁইয়া, অধ্যাপক ডা. দীপালি রানী পাল, সহযোগী অধ্যাপক ডা. প্রতীমা পাল।
হাসপাতালের পরিচালক তাঁর বক্তব্যে বলেন, “বঙ্গবন্ধু সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন, তিনি এমন একটি সমাজ চেয়েছিলেন যেখানে মানুষের অন্ন, বস্ত্র, বাসস্থান, চিকিৎসা ও শিক্ষা সুব্যবস্থা থাকবে, শিক্ষা শেষে ছেলে-মেয়েরা চাকরি পাবে। তার সেই স্বপ্নের সোনার বাংলা গড়ার কাজ এগিয়ে নিয়ে চলেছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। আমরা সকলের এক সাথে কাজ করলে বঙ্গবন্ধু যে সোনার বাংলার স্বপ্ন দেখে ছিলেন তার বাস্তবায়ন হবে। তবেই তার আত্মদান স্বার্থক হবে।”
এছাড়া জাতীয় শোক দিবস উপলক্ষে জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ৫০ শতাংশ ছাড় দিয়ে রোগী ও পরীক্ষা-নিরীক্ষায় ব্যবস্থা করে দেন হাসপাতাল কর্তৃপক্ষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *