• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:১২ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে সেবাইতদের প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হোসেনপুরে তীব্র গরমে ক্লাসেই অসুস্থ ৩০ শিক্ষার্থী জেমসের টাকা বাড়লেও স্থাবর সম্পদ কমে গেছে, অন্যজনের স্ত্রীর আয় বেশি দলীয় প্রতীকে দুই প্রার্থী দাঁড়িয়েছেন করিমগঞ্জে বিএনপি নেতাদের নির্বাচনী ভিডিও কেন্দ্রের নজরে পাকুন্দিয়ায় মিথ্যা ও সম্মানহানিকর বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করিমগঞ্জে ৮ প্রার্থীর ৪ জনই আওয়ামী লীগের ‘আল্লাহ বাবাকে মাফ কর বাবাকে চিকিৎসা করাও’ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাপ্রশাসন ২৫২ বছরে পদার্পণ কুলিয়ারচরে চারটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলম

বাসদ নেতা আলালকে তুলে নিয়ে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

কিশোরগঞ্জ শহরে বাসদের (মার্কসবাদী) মানববন্ধন। ডানে ধারালো অস্ত্র হাতে সন্ত্রাসী হবিকুল -পূর্বকণ্ঠ

বাসদ নেতা আলালকে
তুলে নিয়ে নির্যাতনের
প্রতিবাদে মানববন্ধন

# নিজস্ব প্রতিবেদক :-
বাসদ (মার্কসবাদী) কিশোরগঞ্জ জেলা শাখার সমন্বয়ক ও বাম গণতান্ত্রিক জোট জেলা শাখার সমন্বয়ক আলাল মিয়ার ওপর সন্ত্রাসীরা ২৬ জুলাই বুধবার বিকালে হামলা করেছে। এক পর্যায়ে তাকে তুলে নিয়ে শারীরিক নির্যাতন করেছে। এর প্রতিবাদে দলের নেতাকর্র্মীরা আজ ২৭ জুলাই বৃহস্পতিবার বিকালে কিশোরগঞ্জ শহরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন। ইসলামিয়া সুপার মার্কেট প্রাঙ্গনে আয়োজিত মানববন্ধনে বক্তৃতা করেন জেলা সিপিবি’র সভাপতি আব্দুর রহমান, শ্রমিক কর্মচারী ফেডারেশনের কেন্দ্রীয় নেতা শেখর রায়, জেলা শ্রমিক কর্মচারী ফেডারেশনের সাধারণ সম্পাদক এবায়দুল ইসলাম, সদস্য খায়রুল ইসলাম ফকির প্রমুখ।
বক্তাগণ বলেন, হোসেনপুরের হরিশচন্দ্রপট্টি এলাকার হবিকুল নামে এক প্রতারক শতাধিক দরিদ্র মহিলার কাছ থেকে বীমার নাম করে লাখ লাখ টাকা নিয়ে আত্মসাত করেছেন। বুধবার বিকালে এর প্রতিবাদে ওই এলাকায় বীমা গ্রাহকদের মানববন্ধনে আলাল মিয়াসহ অনেকেই অংশ নিয়েছিলেন। এসময় হবিকুল, জাহাঙ্গীর আলম, নবী হোসেন, কামাল উদ্দিন, রফিক ও শফিকুলসহ কয়েক সন্ত্রাসী রামদা এবং লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এসময় আলাল মিয়া, সোহরাব মিয়াসহ কয়েকজনকে মারপিট করে আলাল মিয়াকে ধরে নিয়ে যায়। খবর পেয়ে হোসেনপুর থানার পুলিশ গিয়ে সন্ধ্যার পর তাকে উদ্ধার করে। এরপর আলাল মিয়া ও সোহরাব মিয়া হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। বক্তাগণ চিহ্নিত সন্ত্রাসীদের অবিলম্বের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবি জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *