• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:০০ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জে সেবাইতদের প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ ও সমাপনী অনুষ্ঠিত হোসেনপুরে তীব্র গরমে ক্লাসেই অসুস্থ ৩০ শিক্ষার্থী জেমসের টাকা বাড়লেও স্থাবর সম্পদ কমে গেছে, অন্যজনের স্ত্রীর আয় বেশি দলীয় প্রতীকে দুই প্রার্থী দাঁড়িয়েছেন করিমগঞ্জে বিএনপি নেতাদের নির্বাচনী ভিডিও কেন্দ্রের নজরে পাকুন্দিয়ায় মিথ্যা ও সম্মানহানিকর বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করিমগঞ্জে ৮ প্রার্থীর ৪ জনই আওয়ামী লীগের ‘আল্লাহ বাবাকে মাফ কর বাবাকে চিকিৎসা করাও’ ঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাঐতিহ্যের স্মারক রাজশাহী জেলাপ্রশাসন ২৫২ বছরে পদার্পণ কুলিয়ারচরে চারটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলম

ভোটের মাধ্যমে নেতা নির্বাচন করছেন কুলিয়ারচরে ওয়ার্ড আওয়ামী লীগ

# আফসার হোসেন তূর্জা :-
প্রত্যক্ষ ভোটের মাধ্যমে ওয়ার্ড পর্যায়ে আওয়ামী লীগ নেতা নির্বাচিত করছেন কুলিয়ারচর উপজেলার সাতটি ইউনিয়নের সকল ওয়ার্ডবাসী। আজ ১৮ জুলাই মঙ্গলবার দুপুর ১টার দিকে কুলিয়ারচর উপজেলার ছয়সূতি ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করতে তিনশ ত্যাগী কর্মীদের প্রত্যক্ষ ভোট গ্রহণ করা হয়েছে। এর আগে এই ইউনিয়নের তিনটি ওয়ার্ডের একই প্রক্রিয়ায় নতুন নেতৃত্ব আওয়ামী লীগ কর্মীদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে নির্বাচিত করা হয়েছে।
উপজেলার ছয়সূতি ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি পদে প্রার্থী হয়েছেন, মো. সাদির মিয়া, মো. মামুন মিয়া, মো. তাজুল ইসলাম, মাজারুল ইসলাম সোহাগ। সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন, জাহাঙ্গীর আলম, মো.আলম মিয়া, মো. শাহ আলম, মো. ফারুক মিয়া।
এতে ১৭২ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন মো. তাজুল ইসলাম ও ১০৯ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. শাহ আলম।
ওয়ার্ড আওয়ামী লীগের ভোটার জাহাঙ্গীর মিয়া বলেন, দীর্ঘ ১২ বছর পর আওয়ামী লীগের কর্মীদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে আমরা নেতা নির্বাচন করছি। এই ওয়ার্ডে সর্বশেষ ১২ বছর পূর্বে সম্মেলন হয়েছিলো।
স্থানীয় ওয়ার্ড যুবলীগ সভাপতি মো. কিবরিয়া বলেন, প্রত্যক্ষ ভোটে ওয়ার্ড পর্যায়ে আওয়ামী লীগের নেতৃত্ব নির্বাচন করা হচ্ছে। আমরা আমাদের ভোটাধিকারের মাধ্যমে যোগ্য নেতৃত্ব পেয়েছি।
এ বিষয়ে বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য লায়ন মশিউর রহমান বলেন, উপজেলার ছয়সূতি ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে স্থানীয় সংসদের নির্দেশে প্রতিটি ইউনিয়নে একটি সমন্বয় কমিটি গঠন করা হয়েছে। যার মাধ্যমে প্রতিটি ওয়ার্ডের নতুন নেতৃত্ব গঠনের জন্য স্থানীয় পর্যায়ে আওয়ামী লীগের কর্মীদের প্রত্যক্ষ ভোটে নেতা নির্বাচিত করা হচ্ছে। এই নতুন নেতৃত্ব আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয়কে নিশ্চিত করতে অগ্রণী ভূমিকা রাখবেন বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *