• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন |
  • English Version

ইয়াবাসহ নারী মাদক কারবারি আটক

ইয়াবাসহ নারী মাদক
কারবারি আটক

# মিলাদ হোসেন অপু :-
কিশোরগঞ্জের ভৈরবে ১ হাজার ৩২০ পিস ইয়াবাসহ এক নারীকে আটক করেছে ভৈরব থানা পুলিশ। ১৫ জুলাই শনিবার রাত ১০টায় পৌর শহরের কমলপুর পঞ্চবটি বউ বাজার সেতু ফার্মেসীর সামনে থেকে তাকে আটক করা হয়। আটক অন্তরি বেগম (২৫) কমলপুর পঞ্চবটি বড় পুকুরপাড় এলাকার পূর্ণ আহম্মেদ মুন্নার স্ত্রী।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ভৈরব থানা উপ পরিদর্শক উসমান গনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের কমলপুর পঞ্চবটি বউ বাজার সেতু ফার্মেসীর সামনে থেকে অন্তরীকে আটক করা হয়। পরে তাকে তল্লাসী করে তিনটি কালো জিপার ভর্তি ইয়াবা পাওয়া যায়। এসময় ঘটনাস্থল থেকে থানা পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।
এ বিষয়ে অন্তরির সঙ্গে কথা বলে জানা যায়, তিনি এই মাদকের মালিক না। ৩ হাজার টাকার বিনিয়ে পঞ্চবটি এলাকার ৫/৬ জন মাদক ব্যবসায়ীর মাদক বহন করেন। ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার বর্ডার এলাকা থেকে মাদকের চালান এনে নিয়মিত কমলপুর পঞ্চবটি এলাকার পারভিন বেগম ও হাসু বেগমসহ আরো অনেককে ইয়াবার চালান দেয়। শনিবার পারভিন ও হাসু বেগমের মাদক আনতে ব্রাহ্মণবাড়িয়া গিয়েছিলেন অন্তরি।
এ বিষয়ে ভৈরব থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মাকছুদুল আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পঞ্চবটি এলাকায় পুলিশ পাঠায়। পঞ্চবটি এলাকাটি মাদকের চিহ্নিত এলাকা। পুলিশের একাধিক টিম মাদক নির্মূলের জন্য কাজ করছে। আসামি অন্তরিকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদের ধরতে পুলিশ কাজ করছে।
উল্লেখ্য, অন্তরি একজন চিহ্নিত মাদক কারবারি। গত ২৭ মে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের পাশে হোটেল সুরমা ইন. এর সামনে থেকে অন্তরিকে আটক করে তার সঙ্গে থাকা ৭ হাজার পিস ইয়াবা জব্দ করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। ভৈরব থানাসহ আশপাশের বিভিন্ন থানায় তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *