• রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩, ১০:২৪ পূর্বাহ্ন |
  • English Version

পাকুন্দিয়ায় আব্দুল কাহার আকন্দের মঞ্চ ভাংচুর

মঞ্চ ভাংচুরের দৃশ্য -পূর্বকণ্ঠ

পাকুন্দিয়ায় আব্দুল কাহার
আকন্দের মঞ্চ ভাংচুর

# নিজস্ব প্রতিবেদক :-
পাকুন্দিয়া এলাকায় পুলিশের সাবেক অতিরিক্ত ডিআইজি আব্দুল কাহার আকন্দের নির্বাচনী মতবিনিময় সভার মঞ্চ ভাংচুর হয়েছে। তিনি অভিযোগ করেন, কিশোরগঞ্জ-২ আসনের বর্তমান এমপি সাবেক আইজিপি নূর মোহাম্মদের সমর্থকরা মঞ্চটি ভেঙেছে। তবে এ ঘটনায় কেউ আহত হয়নি। হামলার সময় এসময় সেখানে পুলিশ থাকলেও হামলায় বাধা দেয়নি বলে তিনি অভিযোগ করেছেন।
আব্দুল কাহার আকন্দ এই আসনে আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে চান। সেই কারণে শুক্রবার বিকালে পাকুন্দিয়ার পাটুয়াভাঙ্গা ইউনিয়নবাসীর সঙ্গে মতবিনিময় সভা ডেকেছিলেন। মাইজহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সভার মঞ্চ তৈরির সময় শুক্রবার দুপুরে মঞ্চটি ভাংচুর করা হয়। তিনি এ ঘটনায় পাকুন্দিয়া থানায় লোক মারফত লিখিত অভিযোগ পাঠিয়েছেন মামলার জন্য। বিষয়টি তিনি দলের হাইকমান্ডেও অবহিত করবেন বলে জানিয়েছেন। কাহার আকন্দ জানান, ১৫ আগস্ট হত্যাকা-, ৩ নভেম্বর জেলা হত্যা, বিডিআর বিদ্রোহ, ২১ আগস্ট গ্রেনেড হামলা, জেনারেল মঞ্জুর হত্যাসহ বেশ কিছু বড় মামলার আইও ছিলেন তিনি। তাঁকে বিএনপি-জামায়াত সরকার বাধ্যতামূলক অবসরে পাঠিয়েছিল। এর বিরুদ্ধে মামলা করে তিনি চাকরি ফিরে পেয়েছিলেন। তিনি বলেন, আমি একজন মুক্তিযোদ্ধা। বিনা কারণে আমার মঞ্চ কেন ভেঙে দেবে।
এ ব্যাপারে পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ বলেছেন, যদি মঞ্চ ভাংচুরের কোন অভিযোগ থানায় দিয়ে থাকেন, তাহলে আমরা বিষয়টি আইনগতভাবে বিবেচনা করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *