• শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩, ০৮:১৯ অপরাহ্ন |
  • English Version

বঙ্গবন্ধু গোল্ডকাপে কুলিয়ারচর উপজেলা পরিষদ চ্যাম্পিয়ন

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) এর ফাইনালে কুলিয়ারচর উপজেলা পরিষদ চ্যাম্পিয়ন হয়েছে।
খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সাংসদ ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন বিজয়ীদের মাঝে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন।
আজ ১৮ জুন রোববার বিকেলে কুলিয়ারচর সরকারি কলেজ মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি সাদিয়া ইসলাম লুনা’র সভাপতিত্বে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
এ সময় অন্যান্যদের মধ্যে খেলায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক পৌর মেয়র ইমতিয়াজ বিন মুছা জিসান, উপজেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, পৌর মেয়র সৈয়দ হাসান সারওয়ার মহসিন, উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি আবুল হোসেন লিটন, ভৈরব উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব মো. জিল্লুর রহমান এর একান্ত সচিব সাখাওয়াত উল্লাহ, কুলিয়ারচর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও সাবেক জেলা পরিষদ সদস্য আলহাজ্ব মো. জিল্লুর রহমান, কিশোরগঞ্জ জেলা পরিষদ সদস্য আব্দুস সাত্তার মাস্টার, বাংলাদেশ আওয়ামী লীগ শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য ও ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদ এর আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক লায়ন মশিউর আহমেদ, উসমানপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগ সভাপতি মো. নিজাম ক্বারী, রামদী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. আলাল উদ্দিন, গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এনামুল হক আবু বাক্কার, আওয়ামী লীগ নেতা হাবিবুল্লাহ কামাল, ছাত্রলীগ, যুবলীগ এবং আওয়ামী লীগ নেতাকর্মীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।
খেলার সার্বিক পরিচালনায় ছিলেন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক।
খেলায় ধারাভাষ্যকার হিসেবে ছিলেন, মো. মনির উদ্দিন আহমাদ।
খেলা পরিচালনায় ছিলেন, উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ও মো. শফিক মিয়া।
ফাইনাল খেলায় কুলিয়ারচর উপজেলা পরিষদ ৩-০ গোলে রামদী ইউনিয়নকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।
খেলা শেষে উপস্থিত অতিথি কর্তৃক চ্যাম্পিয়ন ট্রফি, রানারআপ, সেরা খেলোয়াড়, সেরা গোলরক্ষক ও অংশগ্রহণকারী খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
উল্লেখ্য পরবর্তীতে কিশোরগঞ্জ জেলা সদরে অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে অষ্টগ্রামের মুখোমুখি হবে কুলিয়ারচর উপজেলা পরিষদ।
খেলায় প্রধান অতিথি আলহাজ্ব নাজমুল হাসান পাপন তার বক্তব্যে বলেন, যার নামে এ টুর্নামেন্ট, তাঁর জন্ম না হলে, এ দেশের জন্ম হতো না। তিনি সুন্দর এ খেলার প্রশংসা করে উভয় দলকে অভিনন্দন জানিয়েছেন। তিনি স্থানীয়দের দাবি অনুযায়ী এ উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম ও একটি ক্রীড়া একাডেমি করার আশ্বাস প্রদান করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *