• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন |
  • English Version

জুলিও কুরি স্মারক ডাকটিকেট বিতরণ

একজন শিক্ষার্থীর হাতে স্মারক ডাকটিকেট ও খাম তুলে দেয়া হচ্ছে -পূর্বকণ্ঠ

জুলিও কুরি স্মারক
ডাকটিকেট বিতরণ

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জ সদরে ৫০ মেধাবী শিক্ষার্থীর মাঝে জুলিও কুরি স্মারক ডাকটিকেট ও স্মারক খাম বিতরণ করা হয়েছে। গত ২৩ মে ছিল বঙ্গবন্ধুর ‘জুলিও কুরি’ শান্তি পুরস্কার প্রাপ্তির ৫০ বছর পূর্তি। এ উপলক্ষে কিশোরগঞ্জের মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে জুলিও কুরি স্মারক ডাকটিকেট ও খাম বিতরণ করা হয়েছে।
জেলা প্রশাসন ও ডাক বিভাগের উদ্যোগে আজ ২৮ মে রোববার দুপুরে কালেক্টরেট সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার), সিভিল সার্জন ডা. সাইফুল ইসলাম, ডেপুটি পোস্ট মাস্টার জেনারেল (ডিপিএমজি) সাহেদুজ্জামান সরকার, সাংবাদিক মোস্তফা কামাল ও সাইফুর হক মোল্লা দুলু। এসময় আরও উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকী, কিশোরগঞ্জ প্রধান ডাকঘরের পোস্টমাস্টার তাহমিনা মমতাজ প্রমুখ।
কিশোরগঞ্জে ১০ টাকা মূল্যমানের এক হাজার ৪০০ স্মারক ডাকটিকেট ও ৫ টাকা মূল্যমানের সমসংখ্যক খাম এসেছে। এর ২৫ ভাগ বিনামূল্যে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হবে বলে জানানো হয়েছে। কালেক্টরেট সম্মেলন কক্ষে ৫০ জন শিক্ষার্থীর মাঝে এগুলি বিতরণের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *