• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতা অপহরণ ও খুন খুনির দেখানো স্থানে লাশ নেই ইউপি চেয়াম্যানের বিরুদ্ধে নারী মেম্বারের মামলা ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের সময় ৩ জন আটক, ড্রেজার জব্দ ভৈরবে নারী সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতণ্ডে দু’পক্ষের সংঘর্ষে ১২ জন আহত বাজিতপুরে সেইফ হেলথ প্রকল্পের নামে ভয়ঙ্কর প্রতারণার ফাঁদ, মহা-পরিচালকের ৩ মাসের কারাদণ্ড পাকুন্দিয়ায় ৩ চেয়ারম্যান ও ১ ভাইস-চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার মৃত্যু দিয়ে পরিবারকে বিদায় জানালেন সারপ্রাইজ দিয়ে দেশে আসা প্রবাসী আল ইসলাম কিশোরগঞ্জের তিন উপজেলায় ৭ জনের প্রার্থিতা প্রত্যাহার প্রযুক্তিগত উপকরণসহ সাইবার অপরাধী গ্রেপ্তার ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের ফলে ভাঙ্গনের আশঙ্কায় দুই গ্রাম

গাঁজাসহ মাদক কারবারি আটক, প্রাইভেটকার জব্দ

# মিলাদ হোসেন অপু :-
কিশোরগঞ্জ ভৈরবে ১০ কেজি গাঁজাসহ ১ মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ। ২৮ মে বেলা ১২ টায় ভৈরব পৌর বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানা হারেরা ইউনিয়নের হেলু মিয়ার ছেলে জিয়াউর রহমান (৩৮)।
ভৈরব থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের দুর্জয় মোড় এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসময় ভৈরব থানার জ্যেষ্ঠ উপ-পরিদর্শক আব্দুর রহমান ও উপ-পরিদর্শক উসমান গণির নেতৃত্বে (ঢাকা-মেট্রো-গ ১১-৩৪৬২) গাড়িটি আটক করে তল্লাশি করা হয়। গাড়ির দরজায় অভিনব কায়দায় রাখা খাকি কস্টেপ দ্বারা মোড়ানো ১০ বান্ডেল গাঁজা উদ্ধার করা হয়। এ সময় ড্রাইভারকে আটক করে গাড়িটি জব্দ করা হয়েছে।
এ বিষয়ে ভৈরব থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মাকছুদুল আলম জানান, মাদক কারবারি জিয়াউর রহমান দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজা দেশে বিভিন্ন জায়গায় পাচার করে আসছে। মাদক কারবারি জিয়াউর রহমানকে আইনী প্রক্রিয়া শেষ কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *