• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৮ অপরাহ্ন |
  • English Version

শাহ জালালের মাজারে যাওয়ার পথে দুর্ঘটনায় নিহত হয়েছেন ৪ নারী

হবিগঞ্জ হাসপাতাল মর্গে তিন নারীর লাশ -পূর্বকণ্ঠ

শাহ জালালের মাজারে
যাওয়ার পথে দুর্ঘটনায়
নিহত হয়েছেন ৪ নারী

# নিজস্ব প্রতিবেদক :-
সিলেট হযরত শাহজালালের (রহ.) মাজারে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার মধ্য গোবিন্দপুর গ্রামের চার নারী । নিহতরা হলেন মৃত আসাম উদ্দিনের দুই স্ত্রী আমেনা খাতুন (৭৫) ও ময়না বেগম (৬০), মৃত দুধু মিয়ার স্ত্রী ইঞ্জিলা বেগম (৬০) ও সাইফুল ইসলামের স্ত্রী শাহীনূর আক্তার (৩০)।
আহত হয়েছেন মুক্তা বেগম (৫৫), বিল্লাল মিয়া (৩০), সোহেল মিয়া (৩০), মামুন মিয়া (২১), মনি আক্তার (১৭) ও নিহত শাহীনূরের ২ বছরের শিশু কন্যাসহ অন্তত ১২ জন। তাদেরকে হবিগঞ্জ, সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল, ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও কিশোরগঞ্জ সৈয়দ নজরুল মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ইঞ্জিলা বেগমের চাচাত ভাই জামাল উদ্দিন ও প্রতিবেশী খায়রুল ইসলাম ফকির।নিহতদের মধ্যে আমেনা বেগম চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে কিশোরগঞ্জের হাসপাতালে মারা গেছেন। অন্য তিনজন ঘটনাস্থলেই মারা গেছেন। হবিগঞ্জ হাসপাতাল মর্গে এ তিনজনের ময়না তদন্ত করিয়ে লাশগুলো শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় বাড়িতে আনা হয়েছে। এসময় এলাকায় শোকের মাতম তৈরি হয়। আহদের মধ্যে বিল্লালের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। জামাল উদ্দিন ও খায়রুল জানিয়েছন, মধ্য গোবিন্দপুর গ্রামের ১৫ জন তীর্থযাত্রী পিকআপ নিয়ে শুক্রবার রাতে সিলেট যাওয়ার পথে রাত ২টার দিকে হবিগঞ্জের বাহুবল মৌচাক এলাকায় বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে।
হতাহতদের বাড়িতে শত শত এলাকাবাসী ছুটে গিয়েছেন। তাদের কোন শান্ত¡নাই স্বজনদের কান্না থামাতে পারছে না। শনিবার বাদ আসর গ্রামের মসজিদে আমেনা খাতুনের নামাজে জানাজা শেষে লাশ দাফন করা হয়েছে। আর বাদ এশা একই মসজিদে অন্য তিনজনের জানাজা শেষে লাশ দাফন করা হয়েছে বলে জানিয়েছেন খায়রুল ইসলাম ফকির।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *