• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:১৮ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
মৃত্যু দিয়ে পরিবারকে বিদায় জানালেন সারপ্রাইজ দিয়ে দেশে আসা প্রবাসী আল ইসলাম কিশোরগঞ্জের তিন উপজেলায় ৭ জনের প্রার্থিতা প্রত্যাহার প্রযুক্তিগত উপকরণসহ সাইবার অপরাধী গ্রেপ্তার ভৈরবে নদী থেকে বালু উত্তোলনের ফলে ভাঙ্গনের আশঙ্কায় দুই গ্রাম পাকুন্দিয়ায় ব্যক্তিগত কারণ দেখিয়ে প্রার্থীতা প্রত্যাহার করলেন আতাউল্লাহ সিদ্দিক মাসুদ প্রচণ্ড রোদে কৃষকরা জমিতে কাজই করতে পারছেন না আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কোনো প্রার্থীকে সমর্থন জানাবেন না বলে জানিয়ে দিলেন নাজমুল হাসান সভাপতি ডা. আব্দুল্লাহ-আল-মারুফ সাধারণ সম্পাদক ডা. বুলবুল আহম্মদ ডক্টরস্ ক্লাব অব ভৈরব এর নতুন কমিটি গঠন বিদ্যুতের তার চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে চোরের মৃত্যু কটিয়াদীতে ঈদ পুনর্মিলনী যেন এমপি বিরোধী সভা

ভৈরবে যুবলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

# মিলাদ হোসেন অপু :-
ভৈরবে পদযাত্রার নামে বিএনপি-জামাতের সন্ত্রাস, সহিংস রাজনীতি, প্রকাশ্যে অস্ত্রের মহড়া, জনগণ ও পুলিশের উপর হামলার প্রতিবাদে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
২৭ মে শনিবার বেলা ১২টায় ভৈরব বাজার পৌর শহীদ মিনার চত্বরে উপজেলা ও পৌর যুবলীগের আয়োজনে এ সমাবেশটি অনুষ্ঠিত হয়।
ভৈরব উপজেলা যুবলীগ আহবায়ক অলিউল উল ইসলাম অলির সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগ যুগ্ম-আহবায়ক অরুণ আল আজাদ, ইকবাল হোসেন, আরমান উল্লাহ, পৌর যুবলীগ সভাপতি ইমরান হোসেন ইমন, সাধারণ সম্পাদক আল-আমিন সৈকত, সিনিয়র সহ-সভাপতি জিল্লুর রহমান প্রমুখ।
আলোচনায় বক্তারা বলেন, সারা দেশে বিএনপি জামাত পদ যাত্রার নামে নৈরাজ্য সৃষ্টি করছে। তারা সাধারণ মানুষের জান মালের ক্ষতি করছে। পুলিশ শান্তি রক্ষা করতে বললে উল্টো বাধা দিয়ে হামলা চালাচ্ছে। ভৈরব যুবলীগ নেতা কর্মীরা বিএনপি’র নেতাকর্মীদের এই নৈরাজ্য বন্ধ করতে হুশিয়ারি দেন। তা না হলে যেখানে অন্যায় সেখানেই প্রতিবাদ করা হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপনের পক্ষে যুবলীগ কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান বক্তারা।
আলোচনা শেষে যুবলীগ নেতাকর্মীদের অংশ গ্রহণে একটি প্রতিবাদ মিছিল শহরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। সমাবেশে ও মিছিল শেষে আওয়ামী লীগ দলীয় কার্যালয় যুবলীগ অফিসে সকল নেতাকর্মীদের অংশগ্রহণে আগামী সংসদ নির্বাচনে করণীয় ও ভৈরব বিভিন্ন উপজেলা কমিটি গঠন নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *