• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন |
  • English Version

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকিতাদার বিরুদ্ধে কিশোরগঞ্জে মামলা

প্রধানমন্ত্রীকে হত্যার
হুমকিতাদার বিরুদ্ধে
কিশোরগঞ্জে মামলা

# নিজস্ব প্রতিবেদক :-
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি প্রদানের বিরুদ্ধে রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক আবু সাঈদ চাঁদসহ অজ্ঞাত ৪/৫ জনের বিরুদ্ধে কিশোরগঞ্জে মামলা হয়েছে। আজ ২৪ মে বুধবার সকাল সাড়ে ১১টার দিকে জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইউনুস খানের আদালতে মামলাটি দায়ের করেছেন। বিচারক মামলাটি সদর থানার ওসিকে এফআইআর করে তদন্ত করার নির্দেশ দিয়েছেন।
বাদীর পক্ষে ৫০০/৫০৬/১২০(খ) ধারায় মামলাটি দায়ের করেছেন অ্যাডভোকেট শ্যামল সরকার। এসময় শুনানিতে অংশ নেন জেলা বারের সভাপতি শহিদুল আলম শহিদ, স্পেশাল পিপি এমএ আফজল, এপিপি আতিকুল হক বুলবুল, অ্যাডভোকেট মোজাম্মেল হক মাখন, অ্যাডভোকেট মাহবুবুর রশিদ শরমিনসহ অন্যান্য আইনজীবীগণ। মামলায় সাক্ষী হয়েছেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ আফজল, জেলা বারের সভাপতি শহিদুল আলম শহিদ, জেলা বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের সভাপতি সৈয়দ শাহজাহান, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম চুন্নু ও কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ আওলাদ।
উল্লেখ্য, গত ১৯ মে রাজশাহীর পুঠিয়ায় একটি দলীয় সমাবেশে রাজশাহী জেলা বিএনপি’র আহবায়ক আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কবরে পাঠানোর এক দফা দাবির কথা উল্লেখ করে ভাষণ দিয়েছিলেন। এর প্রতিবাদেই কিশোরগঞ্জে মামলা হয়েছে বলে বাদী জানিয়েছেন। মামলার এজাহারে বিএনপি নেতা আবু সাঈদ চাঁদকে বাদী আশফাকুল ইসলাম টিটু সন্ত্রাসী ও রাষ্ট্রদোহী বলে উল্লেখ করেছেন। চাঁদের বক্তব্য আওয়ামী লীগ সভানেত্রীর জন্য মর্যাদা হানিকর ও রাষ্ট্রের সার্বভৌমত্বের জন্য হুমকিস্বরূপ বলেও এজাহারে উল্লেখ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *