• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী পেনশন স্কিমে ধীর গতি হেল্প ডেস্ক উদ্বোধন বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা যে সমস্ত কাজ করলে আল্লাহর গযব বা অভিশাপ নেমে আসে (৪র্থ পর্ব) ; সংকলনে : ডা. এ.বি সিদ্দিক বৈশাখের নতুন ধানে ভরপুর ভৈরবের মোকাম ক্রেতা কম থাকায় দুশ্চিতায় বিক্রেতারা ভৈরবে নৌ পুলিশের অভিযানের পরেও চলছে নদী থেকে অবৈধ ড্রেজারে বালু উত্তোলন, ঝুঁকিতে সেতু ও ফসলি জমি কিশোরগঞ্জে আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস তৃষ্ণার্তদের মাঝে অ্যাপেক্স ক্লাবের বোতলজাত পানি ছাত্রলীগ নেতা মুখলেছের মরদেহ লুঙ্গি-ছোরা উদ্ধার ছাত্রলীগ নেতার হত্যাকারী মিজানের জবানবন্দী

অটোচালকের খুনি গ্রেপ্তার অটোরিকশা উদ্ধার

শরীফের খুনি সেলিম ও উদ্ধার করা অটোরিকশা। - পূর্বকণ্ঠ

অটোচালকের খুনি গ্রেপ্তার
অটোরিকশা উদ্ধার

# নিজস্ব প্রতিবেদক :-
করিমগঞ্জে চালক মো. শরীফকে (২৪) খুন করে অটোরিকশা ছিনতইয়ের ঘটনায় এক খুনিকে পুলিশ গ্রেপ্তার করেছে। ছিনতাই করা অটোরিকশাও উদ্ধার হয়েছে বলে জানিয়েছেন করিমগঞ্জ থানার ওসি সামছুল আলম সিদ্দিকী।
ওসি ২৪ মে বুধবার দুপুরে করিমগঞ্জ থানায় এক প্রেস ব্রিফিংয়ে জানান, ২১ মে রোববার রাত ৮টার দিকে নিকলীর মজলিশপুর বাজার থেকে অজ্ঞাত ৩/৪ জন যাত্রী শরীফের অটোরিকশায় করিমগঞ্জের খয়রত মোড়ের উদ্দেশ্যে যাত্রা করে। পথে নিকলী-করিমগঞ্জ সড়কের নলিন সেতুর নীচে শরীফকে ভারী পাথর দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। ২২ মে সোমবার সকালে সেতুর নীচ থেকে শরীফের মৃতদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় শরীফের বাবা করিমগঞ্জের দড়ি গংগাটিয়া গ্রামের মতিউর রহমান বাদী হয়ে সোমবার করিমগঞ্জ থানায় অজ্ঞাতনামাদের বিরুদ্ধে হত্যা মামলা করেছিলেন।
২৩ মে মঙ্গলবার রাত ১০টার দিকে করিমগঞ্জ থানার পুলিশ গাজীপুরের টঙ্গী পূর্ব থানাধীন পাগাড় এলাকার ফকির মার্কেট থেকে হত্যাকাণ্ডে জড়িত সেলিমকে (৩৯) গ্রেপ্তার করেছে। গাজীপুর এলাকা থেকে অটোরিকশাটিও উদ্ধার করা হয়েছে। সেলিম কিশোরগঞ্জ সদর উপজেলার পাটধা কাঁঠালিয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে। অটোরিকশাটি নিহত শরীফের নিজের ছিল বলে জানিয়েছেন তার আত্মীয় বাবুল মিয়া। শরীফ এক বছর আগে বিয়ে করেছেন। তার স্ত্রী দুই মাসের অন্তঃসত্ত্বা বলেও জানিয়েছেন বাবুল মিয়া। খুনি সেলিমকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন ওসি সামছুল আলম সিদ্দিকী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *